বগুড়া ১৭নং ওয়ার্ডে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  05:23 PM, 25 April 2020

 

আবু সাঈদঃ- করোনা ভাইরাসের কারনে গোটা বিশ্ব তথা আমাদের দেশ স্থবির হয়ে পড়েছে। সাধারন খেটে খাওয়া মানুষের
উপার্জনের পথ পুরোপরি বন্ধ হয়ে গেছে। তাদের দুরাবস্থার বিষয়টি উপলব্ধি করে পরিস্থিত মোকাবেলায় মাননীয় প্রধান
মন্ত্রী সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে খাদ্য সামগ্রী জন প্রতিনিধিদের মাধ্যমে পৌছে দিচ্ছে।

আর এরই ধারাবাহিকতায় শনিবার সকালে শহরের মাটিডালী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের সহযোগিতায় ৫র্থ ধাপে শতাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবা । এর মধ্যে রয়েছে চাল ও আলু। বিতরনের পূর্বে সুবিধাভোগীদের উদ্দেশ্যে কাউন্সিলর মেজবা বলেন, আপনারা সামাজিক দুরুত্ব বজায় রেখে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন।

খাদ্য সামগ্রী আমরা আপনাদের ঘরে ঘরে পৌছে দেবো। সবাই মাস্ক এবং বার বার সাবান দিয়ে হাত ধৌত করবেন। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যে আপনাদের সারা জীবন সাহায্য সহযোগিতা করতে পারেন।

সরকারের সহযোগিতার পাশাপাশি তিনি নিজ উদ্যোগে এবং সামর্থ অনুসারে সমাজের বিত্তবান সম্পদশালী ব্যক্তিদেরকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এসে সাহায্য সহযোগিতা করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেনএ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার বগুড়া পৌরসভা উপ- সহকারী প্রকৌশলী মামুনুর রশিদ, বগুড়া সদর ত্রান মনিটরিং কর্মকর্তা ইমামুর রাকিব, মাটিডালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মিয়া, যুবলীগ নেতা হাবিল আকন্দ, স্বেচ্ছসেবক ফারুকুল হাসান ফারুক, মোঃ নাহিদ, মোঃ একরাম প্রাং, তাজু, মোঃ খোকন, জাকির হোসেন, রাসেল প্রাং, মোঃ মিঠু, ওয়ার্ড অফিস সাধারন সম্পাদক সজল কুমার নিপুসহ অত্র ওয়ার্ডের স্বেচ্ছাসেবকবৃন্দ।

আপনার মতামত লিখুন :