বন্যা পরিস্থিতিতে বানভাসি ৫০০ মানুষের মাঝে রান্না খাবার বিতরন করলেন “আমাদের গাইবান্ধা ” পরিবার

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  01:33 AM, 23 July 2020

শাহাব উদ্দীন রাফেল, স্টাফ রিপোটারঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না। আজ (২২ জুলাই) গাইবান্ধা সদর উপজেলার কামারজানির ইউনিয়নে সৃষ্ট বন্যা পরিস্থিতিতে বানভাসি ৫০০ মানুষের মাঝে একবেলা রান্না খাবার বিতরন করেছে আমাদের গাইবান্ধা পরিবারের একঝাঁক তরুন।

আমাদের গাইবান্ধা পরিবারের সেচ্চাসেবীরা জানান, এই অর্থায়ন করেছে আমাদের গাইবান্ধার মেম্বররা,আমাদের সম্মানিত উপদেষ্টা রতন ইসলাম ও গাইবান্ধার বিশিষ্ট ব্যক্তিরা। তাদের অসংখ্য ধন্যবাদ আমাদের কাজে সহযোগিতা করার জন্যে।

এছাড়া আমাদের এই কাজ সম্পূর্ণ করতে “ছিন্নমূল মহিলা সমিতি ” সংগঠনের সভাপতি জনাব মুর্শিদুর রহমান খান ব্যপক পরিশ্রম করেছে। এই বৃষ্টিতে রান্না থেকে যাবতীয় কাজ ছিন্নমূল পরিবারবর্গ যথেষ্ট আন্তরিকতার সাথে কাজ করেছে।

আমাদের গ্রুপ এডমিন/ মোডারেটরা যে শ্রম দিয়েছে তা প্রশংসাযোগ্য, বিশেষকরে আমাদের ফিমেল এডমিনরা যেভাবে সব গুছিয়ে করেছে, তাদের ছাড়া এমন ইভেন্ট কল্পনাতীত।

পরিশেষে Brotherhood Of Kamarjani কথা বলতে হয় যাদের দিকনির্দেশনা আমরা আমাদের সেই কাক্ষিত অসহায় মানুষদের খুজে পেতে সাহায্য করেছে, আপনারা না থাকলে হয়তো কাজটা খুবই কঠিন হতো।

আমাদের গাইবান্ধা আপনাদের সকলের কাছে চির কৃতজ্ঞ।

আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন ভবিষ্যতেও যেন আমরা এ ধরনের কার্যক্রম চালিয়ে যেতে পারি।

আপনার মতামত লিখুন :