বাংলাদেশে এখন কোন রাজনীতি নেই- ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  03:29 PM, 05 April 2019

আরিফুজ্জামান আরিফ স্টাফ রিপোর্টার : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে তো এখন কোন রাজনীতি নেই, রাজনীতি তো একটা দলের কাছেই চলে গেছে।

শুক্রবার দুপুরে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসবভনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ফখরুল আরো বলেন, যে কথা আমি সব সময় বলি এই দেশে একটা একদলীয় শাসনব্যবস্থা একবার এসেছিল ৭৫ এ বাকশাল নিয়ে। সেটা চলে যাওয়ার পরে এখন আবার এক দলীয় শাসন ব্যবস্থা পুরোপুরি একেবারে কার্যকর হয়ে গেছে। এখন যেটা আছে সেটা হলো ছদ্মবেশী গণতন্ত্র। আসলে প্রকৃতপক্ষে এটা একটা একদলীয় শাসনব্যবস্থা চলছে বাংলাদেশে।

সাংবাদিকদের প্রশ্নে মির্জা ফখরুল বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে আজকে কারাগারে আটক করে রাখা হয়েছে এবং যেটা তার আইনগতভাবে পাওনা জামিন সেটাও তিনি পাচ্ছেন না।

বর্তমান সরকার সম্পর্কের তিনি আরো বলেন, আমরা প্রতিদিনই মনে করব যে, এটা একটা বেআইনি দখলদারি সরকার বসে আছে। তাকে মেনে নেয়ার তো কোন কারণই নেই। আমরা সরকারকে বলেছি এই নির্বাচনকে বাতিল করে পুনরায় একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আবু তাহের দুলাল, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন-উর-রশিদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক জেলা বিএনপি আমিনুল ইসলাম সোহাগ সহ দলটির নেতাকর্মীবৃন্দ

আপনার মতামত লিখুন :