বিএনপি জনগণের রাজনীতি করে না -তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  04:03 PM, 04 August 2023

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গুর চেয়ে আরও বেশি মারাত্মক বিএনপি।শুক্রবার (৪ আগস্ট) সকালে রাজধানীর খামারবাড়ি গোলচত্বর এলাকায় বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত এডিস মশা নিধন ও সচেতনতা তৈরির কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি ।

তথ্যমন্ত্রী বলেন, করোনার মহামারিসহ সব বিপদে নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলো দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। স্বাস্থ্য যেমন সুরক্ষা করছে তেমনি মানুষের পাশে খাদ্য নিয়েও দাঁড়িয়েছে।

ড. হাছান মাহমুদ বলেন, করোনা মহামারিতে মানুষের পাশে দাঁড়াতে গিয়ে আওয়ামী লীগের পাঁচ নেতা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আমাদের দলীয় ১২জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, মশা নিয়ন্ত্রণ বলুন, কৃষকের পাশে দাঁড়ানো বলুন, করোনার সময় মাঝেমধ্যে ফটোসেশন ছাড়া তাদের আর কোথাও দেখা যায় না। এখন আছেন তারেক জিয়া, জোবায়দা রহমানের কেন শাস্তি হল সেটা নিয়ে। তারা রাজনীতিটা জনগণের জন্য করে না। বিএনপি রাজনীতি করে বেগম খালেদা জিয়া, তারেক জিয়া এবং তাদের পরিবারের জন্য।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও কৃষিবিদ সুব্রত কুমার দাস।

 

আপনার মতামত লিখুন :