শেরপুরে মাদক বিক্রির অপরাধে ছাত্রলীগ-যুবদল নেতাসহ গ্রেফতার ৩

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  08:00 PM, 27 January 2020

বগুড়া জেলা প্রতিনিধি নুরনবী রহমান: বগুড়ার শেরপুরে ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ৬ বোতল ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত ২৬ জানুয়ারি রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শালফা-শৈল্যাপাড়া কাঁচা রাস্তার একটি ব্রীজের উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আতিক হোসেন ও এএসআই জামাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো: শেরপুর শহরের উলিপুরপাড়ার আব্দুস সালামের ছেলে ও বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন(২৮), উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত ওবাইদুল ইসলামের ছেলে ও মির্জাপুর ইউনিয়ন যুবদল নেতা রাসেল মাহমুদ(৩০) এবং অপর সহযোগী শাহ-বন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর হোসেন(৩০)। তারা ওই স্থানে আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল বলে পুলিশ জানায়।

এ ঘটনায় ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রির অপরাধে থানার এসআই আতিক হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয় আইনে মামলা দায়ের হয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে এবং তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :