সোনাতলায় গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  10:41 PM, 18 September 2019

মিনহাজুল বারীঃ বগুড়ার সোনাতলায় শয়ন ঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আনিকা বেগম(২৬) নামে এক গৃহবধু হত্যা করেছে। আনিকা বেগম উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ(ব্যারাভাঙ্গা) গ্রামের মিষ্টি ব্যবসায়ী মুকুল প্রামানিকের স্ত্রী । সংবাদ পেয়ে সোনাতলা থানা পুলিশ বুধবার আনিকার মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়,প্রায় বার বছর পূর্বে হাঁসরাজ গ্রামের বাদশা প্রামানিকের ছেলে মুকুল প্রামানিক(৩৫) এর সাথে আউচেরপাড়া গ্রামের টুকু মিয়ার মেয়ে মোছাঃ বুলি বেগমের বিয়ে হয়। সংসার করা কালে তাদের ঔরশে মেয়ে চামুলী(১০) ও ছেলে বায়জীদ(৪) এর জন্ম হয়। কিন্তু হঠাৎ করে মোবাইলফোনে পরিচয় হয় চুয়াডাঙ্গার সদর উপজেলার এক সন্তানের জননী মোছাঃ আনিকা বেগমের সাথে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের সুত্র ধরে প্রায় ৭মাস আগে আনিকা আগের স্বামী সন্তান ছেড়ে মুকুলের বাড়িতে চলে আসে। আনিকা পূর্বের স্বামীকে তালাক দিয়ে মুকুলকে বিয়ে করে। বিয়ের পর থেকে মুকুলের বড় স্ত্রী ছেলে-মেয়ে নিয়ে আউচেরপাড়া বাবার বাড়িতে চলে যায়। মুকুল ছোট স্ত্রী আনিকা নিয়ে সংসার করছিল।

ঘটনার রাত্রিতে মুকুল হরিখালি বাজারে তার মিষ্টির দোকানে থাকার সুযোগে আনিকা আত্মহত্যা করে। আনিকা চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার দর্শনা গ্রামের হানিফ খানের মেয়ে।

আপনার মতামত লিখুন :