বগুড়া সোনাতলা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্রী সুজন কতৃক মুসলিম নারী কে ধর্ষণঃ থানায় মামলা

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:12 PM, 09 August 2022

বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সাম্প্রতিক এক মুসলিম নারীর স্বামী বাড়িতে না থাকায় জোরপূর্বক ধর্ষণ করেন ওই ছাত্রলীগ নেতা।অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা উপজেলার নামাজখালি এলাকার শ্রী সুভাষ চন্দ্র ঘোষের ছেলে এবং সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ।

একই এলাকার ভুক্তভোগী ওই নারীর ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পায় এতে তিনি বলেন, আমার স্বামী বাড়িতে না থাকায় সে আমার বাড়িতে গভীর রাতে এসে জোড় পূর্বক ভাবে ধর্ষণ করে।বিষয়টি আমি আমার স্বামীকে জানাতে চাইলে সে আমাকে সরাসরি এবং মোবাইলে মাধ্যমে নানা রকম প্রাণনাশের হুমকি দিয়ে থাকে।আমার স্বামী বাড়িতে না থাকায় আমি ওর দ্বারা মাঝে মধ্যেই ধর্ষনে স্বীকার হয়েছি। আমার সাথে থাকা সন্তান ঘুৃম থেকে জাগা পেলে সে বিষয়টি কাউকে বললে তাকেও হত্যা করবে বলে আমাকে হুমকি দিয়ে থাকে।সুজন আমাকে আরও বলে আমি উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি, তুই আমার কিছু করতে পারবিনা।আমার কথায় থানা চলে।সে ক্ষমতার দাপটে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে ওই মুসলিম নারীকে ধর্ষন করে। অভিযুক্ত সুজন বর্তমানে গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি জালাল উদ্দীন জানান, ভিকটিম নিজে বাদি হয়ে মামলা করেছে, আসামি গ্রেফতারে জোর চেষ্টা অব্যহত রয়েছে।

আপনার মতামত লিখুন :