স্থানীয় সংসদ সদস্যের বরাদ্দ কৃত অর্থে দাক্ষিণ ভাগ স্কুলের মাঠ ভরাটের কাজ সম্পূর্ণ মহাস্থান(বগুড়া)প্রতিনিধি: বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের দক্ষিণ ভাগ উচ্চ বিদ্যালয়ে বগুড়া-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর এর বরাদ্দ কৃত অর্থের বিনিময়ে ২০১৫/২০১৬ অর্থ বছরের মাঠ ভরাটের কাজ সম্পূর্ণ হওয়ায় কাজটি মঙ্গলবার দুপুরে পরিদর্শন করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এটিএম বেনজির রহমান । মাঠ ভরাট হওয়ায় ছাত্র/ছাত্রীরা সহযে মাঠের মধ্য দিয়ে হেঁটে স্কুল ঘরে যেতে ও মাঠে খেলাধুলা করতে পারছে । এতে প্রায় ৩ লক্ষ টাকা মাঠ সংস্থকারের জন্য বরাদ্দ প্রদান করা হয়েছিল। এ ধরনের উন্নয়ন মূলক কাজের জন্য শিক্ষক/শিক্ষীকা ও ছাত্র/ছাত্রীদের অভিভাবকবৃন্দ মাননীয় স্থানীয় জাতীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জানান এবং তার জন্য মহান আল্লাহ কাছে দোয়া করেন।

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  12:32 AM, 25 July 2016

মহাস্থান(বগুড়া)প্রতিনিধি: বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের দক্ষিণ ভাগ উচ্চ বিদ্যালয়ে বগুড়া-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর এর বরাদ্দ কৃত অর্থের বিনিময়ে ২০১৫/২০১৬ অর্থ বছরের মাঠ ভরাটের কাজ সম্পূর্ণ হওয়ায় কাজটি মঙ্গলবার দুপুরে পরিদর্শন করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এটিএম বেনজির রহমান ।

মাঠ ভরাট হওয়ায় ছাত্র/ছাত্রীরা সহযে মাঠের মধ্য দিয়ে হেঁটে স্কুল ঘরে যেতে ও মাঠে খেলাধুলা করতে পারছে । এতে প্রায় ৩ লক্ষ টাকা মাঠ সংস্থকারের জন্য বরাদ্দ প্রদান করা হয়েছিল। এ ধরনের উন্নয়ন মূলক কাজের জন্য শিক্ষক/শিক্ষীকা ও ছাত্র/ছাত্রীদের অভিভাবকবৃন্দ মাননীয় স্থানীয় জাতীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জানান এবং তার জন্য মহান আল্লাহ কাছে দোয়া করেন।

আপনার মতামত লিখুন :