ন্যাশনাল ব্যাংক লিমিডেট এর উদ্যোগে বগুড়ার গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয়ে গরীব ও মেধাবী ছাত্রীকে বাই সাইকেল বিতরণ

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  07:59 PM, 24 January 2017

মহাস্থান( বগুড়া) প্রতিনিধিঃ মঙ্গলবার সকালে ন্যাশনাল ব্যাংক লিমিডেট এর সিএসআর কর্মসূচীর আওতায় গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ জন গরীব ও মেধাবী ছাত্রীকে বাই সাইকেল প্রদান করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি একেএম কাওছার আলী খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দেন ন্যাশনাল ব্যাংক লিমিডেট এর আঞ্চলিক প্রধান আলী হায়দার মুর্তুজা, রাজশাহী। তিনি বলেন, ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা জয়নুল হক সিকদারের নির্দেশে ব্যবস্থাপনা পরিচালক এ এফএম শফিকুল ইসলামের উদ্যোগে বাই সাইকেল গুলি বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি বলেন, ন্যাশনাল ব্যাংক এর চেয়ারম্যান সর্বদায় গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে বিভিন্ন ধরনের আর্থিক সহযোগীতা করে থাকে ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ ডিগ্রী কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, বিশেষ ব্যবসায়ী শফিকুল ইসলাম খোকন, ব্যাংকের বগুড়া শাখা ব্যবস্থাপক জালাল উদ্দিন প্রামনিক, স্কুলের প্রধান শিক্ষক গোলাম সোবাহান।

এ সময় অন্যান্যনের মধ্যে উপস্থিত ছিলেন, সরহকারী প্রধান শিক্ষক অনিছার রহমান, আকাতার বানু, পলি আক্তার, ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান আলী, আ: রউফ, মেহেদী হাসান রুবেল সহ শিক্ষক/শিক্ষীকা মন্ডলী। অনুষ্ঠান শেষে ব্যাংকের চেয়ারম্যান, তার পত্নী এবং সকল কর্মকর্তা কর্মচারীদের জন্য বিশেষ দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :