আব্দুল মান্নান এমপির এর দাফন আগামী সোমবার

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  12:31 PM, 18 January 2020

সংবাদ আজকাল,ডেক্সঃ সোমবার বগুড়া সারিয়াকান্দি উপজেলায় পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হবেন আব্দুল মান্নান এমপি।আজ শনিবার সকাল ৭.৪৫ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন।বর্ষীয়ান এই নেতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ কৃষিবিদ ইন্সটিটিউশনের সাবেক মহাসচিব ছিলেন। তার মৃত্যুতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

আব্দুল মান্নান এমপির প্রথম জানাজার নামাজ সোমবার অনুষ্ঠিত হবে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায়।সেখান থেকে হেলিকপ্টার যোগে লাশ নিয়ে আসা হবে সোনাতলা পাইলট উচ্চ্ বিদ্যালয় মাঠে এবং দ্বিতীয় জানাযার নামাজ সোনাতলা স্টোডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। সেখান থেকে তার নিজ বাড়ি তৃতীয় সর্ব শেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বর্ষিয়ান এই নেতাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

উল্লেখ্য যে, বগুড়া -১ (সোনাতলা -সারিয়াকান্দি) সংসদীয় আসনের একাদশ জাতীয় সংসদের এমপি আব্দুল মান্নান , ঢাকায় ল্যাব এইড হাসপাতালে, শনিবার (১৮ জানুয়ারি ) সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

আপনার মতামত লিখুন :