ইয়েস অর্গানাইজেশন বগুড়ার সভাপতি রায়হানুল ইসলামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  08:26 PM, 10 January 2020

বগুড়া জেলা প্রতিনিধিঃ ইয়েস অর্গানাইজেশন বগুড়ার ব্যবস্থাপনায় সভাপতি ও দৈনিক সকালের আনন্দ-এর (পত্রিকা) বার্তা সম্পাদক রায়হানুল ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে গরীব, অসহায় শীর্তার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় ফাঁপোড় পূর্বপাড়াস্থ নিজবাসভবনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক আব্দুস সাত্তার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন, সমাজসেবক আনোয়ার হোসেন, আলমগীর হোসেন, জেটিসি সভাপতি এস এম দৌলত, খাজা আহম্মেদ রতন, মোহাম্মদ খালেদ, বিপুল, শামীম প্রমুখ। অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাকৃতিক আবহাওয়া জনিত কারণে অসংখ্য মানুষ বিত্তবানদের দিকে চেয়ে আছে সাহায্য পাওয়ার আশায়।

সেই জায়গা থেকে সাংবাদিক রায়হানুল ইসলামের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসার দাবিদার। তার মতো সমাজের সব শ্রেণী-পেশার মানুষ যদি এগিয়ে আসতো তাহলে শীতে মানুষের কষ্ট করতে হতো না। এজন্য প্রতিটি মানুষেরই একটি করে কম্বল অথবা চাদর শীতে কাতর মানুষের জন্য বিতরণ করা উচিত।

আপনার মতামত লিখুন :