খানসামায় শ্রমিক নির্বাচন অনুষ্ঠিত

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  10:22 PM, 23 December 2016

খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন অন্তর্ভুক্ত (রেজি নং রাজ-২৪৫) খানসামা উপজেলার পাকেরহাট শাখার ত্রি-বার্ষিক নির্বাচন আজ ২৩ ডিসেম্বন শুক্রবার বেলা ৩টায় পাকেরহাট ডিগ্রী কলেজে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ৩ঘন্টা ব্যাপি ভোটাররা ভোট দেন ও রাত ৭টায় ফলাফল ঘোষনা করা হয়। এ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের সার্বিক অবস্থা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাজেবুর রহমান, ৩নং আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহম্মেদ শাহ, ২নং ইউপি চেয়ারম্যান মো: হাফিজ সরকার, ৪নং ইউপি চেয়ারম্যান মো: সাজেদুল হক সাজু। উক্ত নির্বাচনে নির্বাচনী পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন দপ্তরের কর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় নির্বাচন কেন্দ্রের আশপাশে সাধারণ জনগণের উচ্ছেপড়া সমাগম দেখা দেয়।

মাহফুজার রহমান চৌধুরী ৩৯ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়। নিকটতম প্রতিদ্ব›দ্বী মো: জাকির হোসেন চৌধুরী ২৮ ভোট পেয়েছেন। মো: লুৎফর রহমান ৪৩ ভোট পেয়ে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়, মো: মহাসিন হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়। মো: ইস্তেহাক আহমেদ শুহ সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়। অন্যান্য পদে নির্বাচিত হলেন: দপ্তর সম্পাদক-ওসমান আলী, সাংগঠনিক সম্পাদক-আজিজার, সহ-সভাপতি-আব্দুল সামাদ, প্রচার ও ক্রিড়া সম্পাদক-আবু বাদশা, শিক্ষা ও সমাজ কল্যাণ-জিল­ুর রহমান, কোষাধ্যক্ষ-আনোয়ার হোসেন।
এ নির্বাচন নিয়ে আহব্বায়ক আজিজার রহমান শাহ্ ও শরিফ উদ্দিন সরকার এর সঙ্গে কথা হলে তারা সাংবাদিকদের বলে বাংলাদেশের ইতিহাসে শ্রমিক নির্বাচনের এমন সুফল আমরা দেখিনি। যেখানে ১০০% ভোট সংগ্রহ হয় এবং কোন প্রকার অপৃতিকর ঘটনা ছাড়াই সুষ্ট ও নিরপেক্ষ ভাবে নির্বাচরণ সম্পূর্ণ হয়েছে। এ নির্বাচন সকল প্রার্থীর কাছে গ্রহণ যোগ্যতা লাভ করে।

আপনার মতামত লিখুন :