খালেদা জিয়াকে মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত নন — রিজভী

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  03:44 PM, 15 August 2020

অনলাইন ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসামূলকভাবে সাজা দেয়া হয়েছে। তাকে এখন মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত নন।

তিনি বলেন, আমরা অত্যন্ত দুঃসময়ে বসবাস করছি। যে সময়টাতে কথা বলতে ভয়, কোনো বাকস্বাধীনতা নেই। কথা বললেই হামলা-মামলা, গুম, খুন হত্যা ও জেল। এই হলো আমাদের বর্তমান অবস্থা। কে বা কখন এই সরকারের নির্যাতনের শিকার হবে তার কোনো ইয়াত্তা নেই।

শনিবার, আগস্ট ১৫, ২০২০ নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম জিয়াকে অন্যায়ভাবে দীর্ঘ দুই বছর জেলে রাখা হলেও তিনি আপস করেননি। তিনি যেকোনো সঙ্কটে জনগণকে ছেড়ে যাননি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপি দুর্নীতির পৃষ্ঠপোষক। তাহলে পদ্মা সেতুর কেলেঙ্কারি কি বিএনপির সময় হয়েছে? রিজেন্ট হাসপাতালে দুর্নীতি কি বিএনপির সময় হয়েছে? জেকেজির ভুয়া করোনা টেস্ট কি বিএনপির সময় হয়েছে? আপনারা বড় বড় কথা বলছেন, আয়নার সামনে দাঁড়ান। নিজেদের চেহারাটা দেখুন। একটা সরকার ১২ বছর জোর করে ক্ষমতায় থেকে কিভাবে জনগণের টাকা লুট করেছে। আপনাদের দুর্নীতি নিয়ে যদি নাটক বানানো হয় সে নাটক হবে মহানাটক।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

আপনার মতামত লিখুন :