বগুড়ার শিবগঞ্জে নাম পরিবর্তন করে এবতেদায়ী সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  02:19 PM, 19 November 2019

নুরনবী রহমান,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জ বেতগাড়ী পিএসসি পরীক্ষা কেন্দ্রে নাম পরিবর্তন করে পরীক্ষায় অংশ গ্রহণ কালে,তিন জন কর্তৃপক্ষের নিকট ধরা পরে।

জানা যায়, উপজেলার বেতগাড়ী পিএসসি পরীক্ষা কেন্দ্রে নাম পরিবর্তন করে এস,এস,সি, ৮ম, ৭ম ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্ররা এবতেদায়ী পরীক্ষায় অংশ গ্রহন করে। গতকাল উপজেল আটমুল ইউনিয়নের চককানু আহমাদিয়া স্বতন্ত্র মাদ্রাসার নাম ধারণ করে তাদের নিজের নাম পরিবর্তন করে টি.এম.এস.এস এর ডিপ্লোমা পড়–য়া ছাত্র, কিচক উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি পরীক্ষা দেওয়া ছাত্র ও ৭ম শ্রেণীর পড়–য়া ছাত্র, আলাদীপুর ইসলামিয়া মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। তারা তাদের প্রবেশ পত্রে সিয়াম, ইমরান, শাহাদ, রাব্বী, আফরিন ও নিরব নাম বসিয়ে ৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে, এ সময় পরীক্ষা কেন্দ্রে দ্বিতীয় পরীক্ষা দিনে প্রমাণ স্বাপেক্ষে পরীক্ষার কেন্দ্রে তারা ধরা পড়ে।

এ সময় তিন জন পরীক্ষার্থী ধরা পরলেও বাকী তিন জন পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত যুব উন্নয়ন অফিসার গোলাম রব্বানী বিষয়টি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে অবহিত করেন। পরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদক নুরনবী রহমান কে জানান ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভূয়া পরীক্ষার্থী তিন কে বহিষ্কার করা হবে এবং ঐ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :