বগুড়া সোনাতলায় বালু বোঝাই ট্রাকটার উল্টিয়ে দুই পৌরকর্মচারী গুরুতর আহত হয়েছে

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  03:20 PM, 17 January 2022

সংবাদ আজকাল ঃ
আজ সোবার বেলা ১২টায় সোনাতলা পৌরসভার সামনে মদিনা ও রেজিয়া সুপার মার্কেট সংলগ্ন একটি মার্কেট নির্মানের বালু বহন কারী অবৈধ ট্রাকটার (কাঁকড়া গাড়ী) সাঘাটা উপজেলার মেলেনদহ থেকে বালু বোঝাই করে পৌরসভার সামনে রাস্তার পার্শে বালু আনলোড করার সময় উল্টিয়ে যায়।

এসময় সোনাতলা পৌরকর্মচারী সহকারী কর আদায়কারী মটরসাইকেল নিয়ে তাজমির হোসেন ও তার পেছনের থাকা আরোহী সহকারী কর নির্ধারক শরিফুল ইসলাম প্রয়োজনীয় কাজের তালা ক্রয় করার উদ্যেশ্য বড় বাজার যাওয়ার পথে ওই ট্রাকটারটি উল্টিয়ে তাদের চাপা দেয় ,এতে ট্রাকটারের নিচে চাপাপড়ে তাজমির ও শরিফুল ইসলাম গুরুতর আহত হয় ।

পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র এ নিয়ে গেলে শরিফুলের অবস্থা আশংঙ্খা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়া মেডিকেল হাসপাতালে প্রেরন করে। অবৈধ ট্রাকটার চালক ঘটনা ঘটার সাথে কৌশলে পালিয়ে যায়,তবে ট্রাকটার টি মেলেনদহ এলাকার মোস্তা ন ামের এক ব্যাক্তির বলে জানাযায়। এদিকে ব্যাস্ততম সময়ে এ ধরনের অবৈধ বালু বোঝাই ট্রাকটার চলাচলা খুব্ধ এলাকাবাসী তাদের দাবি অনাকাঙ্খিত ঘটানা রোধে অবিলম্বে এধরনের যান চলাচল বন্ধ না করলে আরো প্রানহানীর ঘটনা ঘটতে পারে।

সোনাতলা থানার এস আই ইয়ামিন আলী জানায় ঘাতক ট্রাকটারটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এখনো কোন অভিযোগ না থাকায় আইনি প্রদক্ষেপ নেওয়া হয়নি।

আপনার মতামত লিখুন :