ভ্যাকসিন থেকে বাদ যাবে না কেউ- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  02:46 PM, 18 July 2021

আজকাল ডেস্কঃ ভ্যাকসিন থেকে কেউ বাদ যাবে না , পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিন দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার (১৮ জুলাই) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মন্ত্রণালয় ও বিভাগসমূহের বার্ষিক কর্ম সম্পাদনা চুক্তি (এপিএ) স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা ভ্যাকসিন দিতে শুরু করেছি। বিভিন্ন দেশ থেকে ভ্যাকসিন আসছে। আমাদের দেশের সবাই যেন ভ্যাকসিন নিতে পারে, সে জন্য যত দরকার, আমরা ততই কিনবো।

আমরা চাচ্ছি করোনার কারণে আমাদের দেশের মানুষ যেন কোনো রকম ক্ষতিগ্রস্ত না হয়।

করোনাভাইরাসের কারণে বাইরে বের হতে না পারাকে বন্দীদশার সঙ্গে তুলনা করে প্রধানমন্ত্রী বলেন, আগে ছিলাম ছোট জেলখানায় আর এখন বড় জেলখানায়। কারণ, এই গণভবন থেকে এখন বের হতে পারি না। তবে এটা একটু বড় জেলখানা। নিচে নামতে পারি, মাঠে হাঁটতে পারি। কিন্তু আগে তো ছোট একটা ঘরে বন্দি ছিলাম। বের হওয়ার উপায় ছিল না।

অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তাদের সুশাসন নিশ্চিত করার তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, তার জন্য এই শুদ্ধাচারের একটি ব্যবস্থা আমরা নিয়েছি। প্রতিটি ক্ষেত্রে যে জবাবদিহি থাকা উচিত এবং কোন অবস্থায় কী করণীয় এই শুদ্ধাচার নীতিমালার মধ্যে তার প্রত্যেকটি কথাই বলে দেয়া হয়েছে।

এসময় প্রধানমন্ত্রী সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :