সহকারী কমিশনার (ভূমি) সোনাতলা, বগুড়ার বিরুদ্ধে দুদকে অভিযোগ

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  03:08 PM, 06 June 2023


সংবাদ আজকাল ডেস্ক ঃ গত ২৪ তারিখে সোনাতলা উপজেলা ভূমি অফিসে জমা জমি সংক্রান্ত বিষয় নিয়ে পৌর এলাকার গড়চৈতন্যপুর,গ্রামের মৃত তোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে, বিশিষ্ট সমাজ সেবক মাসুদ হোসেন সোনাতলা সহকারী কমিশনার (ভুমি) বিরুদ্ধে দুদকে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি তার অভিযোগে জানান,তার পিতা মরহুম তোফাজ্জল হোসেন এর ত্যাক্ত সম্পত্তি লইয়া ও মরহুম ভ্রাতা তোজাম্মেল হোসেন মণ্ডল এর ত্যাক্ত সম্পত্তির ভাগ বন্টন লইয়া আমার উক্ত ভ্রাতার স্ত্রী রশিদা বেগম ও কন্যা তাজরিন নাহার বৃষ্টি, তাজনিন তামান্না চৈতী সহিত গোলমাল চলিয়া আসিতেছে।

উক্ত অবস্থার মধ্যে আমার প্রদত্ত দলিল মুলে আমার স্ত্রী মোছাঃ রাফিয়া বেগম (বিজলী) ২৪৭(৯-১) ২০২১-২০২২ নং খারিজ কেস মুলে ও আমি পিতা ও ভ্রাতার ওয়ারীশ সূত্রে ১৯১(৯-১) ২০২১-২০২২ নম্বর ও অপর একটি খারিজ কেস মূলে সম্পত্তি খারিজ করিয়া লইয়া স্বত্ববান ও দখলকার থাকা অবস্থায় উপরোক্ত রশিদা বেগম, তাজরিন নাহার বৃষ্টি, তাজনিন তামান্না চৈতী সহ অপর ভাইয়ের স্ত্রী ফেরদৌসি বেগম ও কন্যা তাজরিন নাহার টুম্পা, আমার স্ত্রীর ও আমার খারিজ বাতিলের জন্য সহকারী কমিশনার (ভূমি) সোনাতলা কার্যালয়ে ২৪(১৩)/২০২২-২০২৩, ৮৭(১৩)/২০২২-২০২৩ ও ১০১(১৩)/২০২২-২০২৩ নম্বর মিস কেস আনায়ন করিলে, উক্ত মোকাদ্দমা গুলিতে আমি প্রতিদ্বন্দ্বিতা করিয়া আসিতে থাকি।
অতঃপর আমি উক্ত মোকদ্দমা গুলির ধার্য্য তারিখ গত ইং ২৪/০৫/২০২৩ তারিখে বিজ্ঞ ১ম যুগ্ম ा বগুড়া আদালতে দায়েরকৃত ৬৩/২০২৩ অন্য মোকদ্দমার আরজীর ফটোকপি, তদসহ উক্ত মোকদ্দমার Information Slip এবং এই দরখাস্তকারীর পক্ষে লিখিত Stay দরখাস্ত বিজ্ঞ সহকারী কমিশনার (ভূমি) সাহেবের নিকট দাখিল করিলে তিনি আমার প্রতি রাগান্বিত হন।

এবং অগ্নিমূর্তি ধারন করিয়া স্বহস্তে আমার দাখিলী দরখাস্ত ছিঁড়িয়া আমার দিকে ছুড়িয়া মারেন এবং দম্ভভরে প্রকাশ করেন যে, আপনাদের খারিজ আমি বাতিল করে দিব, দেখি আপনি কি করতে পারেন।

এঘটনায় মাসুদ বাদি হয়ে গত ২৫ তারিখে দুর্নিতি কমিশন ( দুদক) বগুড়া বরাবরে উপজেলা ভূমি কর্মকর্তা কুরশিয়া আক্তারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে সোনাতলা সহকারী (ভুমি) কর্মকর্তা কুরশিয়া আক্তারের সাথে কথা বললে তিনি জানান, উভয়পক্ষের মামলা বিচারাধীন রয়েছে, আগামীতে তাদের সুনানির তারিখ রয়েছে, তাদের সব কাগজপত্রাদি দেখে ব্যাবস্থা নেওয়া হবে,অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন,এধরনের কিছুই তিনি করেন নি।এর কোন সত্যতা নেই।

আপনার মতামত লিখুন :