সোনাতলায় অগ্নিকাণ্ডে বসতবাড়ী হারানো মুক্তি রানীকে ডেউটিন প্রদান করলেন মেয়র জাহাঙ্গীর আলম নান্নু

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  08:14 PM, 20 April 2022

সংবাদ আজকাল ডেস্ক: বগুড়ার সোনাতলা পৌরসভার ৭ নং ওয়ার্ড আগুনিয়াতাইড় মাস্টার পাড়া গ্রামে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে লাগা ভয়াবহ অগ্নিকাণ্ডে বসত বাড়ী হারানো ক্ষতিগ্রস্থ মুক্তি রানীকে পুনরায় ঘর করার লক্ষে ঢেউটিন প্রদান করেন, পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু। ২০ এপ্রিল বুধবার সকালে পৌরসভা চত্তরে ক্ষতিগ্রস্থ মুক্তি রানীর হাতে ঢেউটিন তুলেদেন।

এসময় তার সঙ্গে ছিলেন, পৌর কাউন্সিলর মশিউর রহমান রানা, জাফর ইকবাল চপল, ইজাজ নাবী রেজাউল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কুলসুম বেগম, কহিনুর বেগম ও পৌর কর্মচারী বেলাল হোসেন প্রমূখ।

সম্প্রতি গত ১৪ ফেব্রুয়ারী-২২ সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় মাস্টারপাড়ায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে লাগা আগুন রান্না করার জন্য ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিণ্ডারে লাগলে পরিস্থিতি ভয়াবহ হয়ে ওঠে।

অগ্নিকাণ্ডে মুক্তিরানী নামে এক মহিলার একটি ঘর পুড়ে ভস্মিভূত হয়। এতে গৃহহীন হয়ে দিশাহারা হয়ে পরেন, ওই পরিবারটি,অনেকেই তাকে আশ্বাস দিলেও বাস্তবে দিয়েছেন সান্তনা স্বরুপ সামান্য সহযোগিতা,তা দিয়ে কিছুই করতে পারেন নি তিনি।

দির্ঘ ৩ মাস পর পুনরায় ঘর করার জন্য ডেউটিন পেয়ে মুক্তিরানীর চোখ মুখে ছিল আনন্দর ছাপ,টিন পেয়ে বললেন ,আমাদের মেয়র গরীব,দুখি অসহায় মানুষের মেয়র,তার কাছে হিন্দু,মুসলিম সবাই সমান ,সৃষ্টিকর্তা তার দির্ঘআয়ু দান করুন।

আপনার মতামত লিখুন :