চার্জের কো-অর্ডিনেটর সুবাসের বিরুদ্ধে সমাজকর্মী নারীকে ধর্ষনের অভিযোগে

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  04:34 PM, 12 December 2022

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানা এলাকায় কালভেরী ব্যাপ্টিস্ট চার্জের কো-অর্ডিনেটর সুবাস কুমার দাসের বিরুদ্ধে এক সমাজকর্মী নারীকে ধর্ষনের অভিযোগে উঠেছে। সুবাস রায় যশোর জেলার ডাকাতিয়া গ্রামের মৃত হরিদাসের পুত্র।

বর্তমানে তিনি কালভেরী ব্যাপ্টিস্ট চার্জের র্পিডিএ (কো-অর্ডিনেটর) এর ঠাকুরগাঁওয়ে দায়িত্বে রয়েছেন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ঠাকুরগাঁও আদালতে সুবাস কুমার রায়(৩৫), বিভাস রায়(৩৬) ও আলফ্রেট ডেভিড বিশ্বাস(৩৭) কে আসামি করে মামলা দায়ের করেন।

জানা যায়, সমাজকর্মী ধর্ষিতা নারী কালভেরী ব্যপ্টিস চার্জ প্রজেক্ট অফিসে চাকরি করায় আসামিগন বিভিন্নভাবে উক্তত্য করে আসছিল। পরবর্তীতে আসামিগণের বিরুদ্ধে আত্মসম্মান রক্ষাতে ওই নারী ঠাকুরগাঁওয়ে আদালতে ১০৭/১১৭ ধারায় মামলা দায়ের করেন। যার মামালা নং- ৪৪৬/২০২২।

উক্ত মামালাকে কেন্দ্র করে আপোষ মিমাংসার কথা বলে কালভেরী ব্যাপ্টিস্ট চার্চ মাধবপুর চোপড়া পাড়া অফিসে সন্ধ্যায় আসতে বলে। আসামিদের কথা বিশ্বাস করে পল্লী বিদ্যুৎ হইতে মাধবপুর চাপড়া পাড়া অফিসে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে মধুপুর ঈদগাহ দাখিল মাদ্রাসা পৌছা মাত্রই আসামিগণ পূর্ব পরিকল্পিতভাবে উৎ পাতে থাকায় বাদনিকে একা পেয়ে হত্যার ভয় দেখিয়ে টেনে হেচরে পাকা রাস্তার পশ্চিম পাশে মহসিনের লিচু বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ২৯ নভেম্বর ওই সমাজকর্মী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, ঠাকুরগাঁওয়ে সুবাস কুমার দাসসহ তিন জনকে আসামি করে মামালা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে রুহিয়া থানাকে রেজিস্ট্রিভুক্ত করার নির্দেশ দেন। যার মামলা নং -৩৪০/৩০২২।

পরবর্তীতে ৪ ডিসেম্বর ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারায় রুহিয়া থানায় মামালা রুজু করেন যার মামলা নং ০১। রুহিয়া থানার ওসি মো: সোহেল রানা মামলা রুজুর কথা নিশ্চিত করে বলেন আসামী গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :