গোবিন্দগঞ্জ পৌরসভায় মশক নিধন অভিযানের উদ্বোধন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  12:02 PM, 26 July 2023

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভায় মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের নিয়ে এ অভিযানের উদ্বোধন করেন।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে পৌর কার্যালয় চত্বরে ১৫দিন ব্যাপী মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর (১ নম্বর প্যানেল মেয়র) ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন আকন্দ, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর (২ নম্বর প্যানেল মেয়র) ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রিমন কুমার তালুকদার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জহুরা বেগম, সুইটি বেগম, কুঠিবাড়ী রাইডার্স ক্লাবের সভাপতি অহন সহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সাম্প্রতিক কালে ঢাকা সহ সারাদেশে ডেঙ্গু আক্রান্ত রোগী বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য সচেতনার অংশ হিসেবে পৌর মেয়র এ উদ্যোগ গ্রহণ করেন। পৌরসভার নিজস্ব মেশিনে কর্মরত কর্মচারীদের দ্বারা ৯ ওয়ার্ডে পর্যায়ক্রমে সম্ভাব্য সকল স্থানে মশক নিধনে স্প্রে করা হবে।

উদ্বোধনী বক্তৃতায় পৌর মেয়র মুকিতুর রহমান পৌরসভার সর্বস্তরের নাগরিকদের সচেতন হওয়ার অনুরোধ জানান। তিনি বাসা-বাড়ি ও এর আশে পাশে মশার বংশবৃদ্ধির সম্ভাব্য স্থানগুলো ধ্বংস করা, প্রিয় আবাসভূমিকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা সহ ঘুমানোর আগে মশারি ব্যবহারের পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন :