কাউখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সুমনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  12:03 PM, 13 February 2023

কাউখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সুমনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল।গত ০৫ ফেব্রুয়ারী ২০২৩ তারিখে পিরোজপুর জেলা দায়রা জজকোর্ট এ জামিনে আবেদন করলে,জেলা জজকোর্ট এর বিচারক কাউখালী উপজেলা ছাত্রদল এর আহবায়ক আল মাহমুদ সুমন কে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন কাউখালী উপজেলা ছাত্রদলের অধীনস্থ ৪নং চিড়াপারা ও ৫ নং শিয়ালকাঠী ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ৪নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়ন ছাত্রদল এর

সভাপতি, মোঃ জয়নাল হাওলাদার আজমাল,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল হোসেন ৫নং শিয়ালকাঠী ইউনিয়ন ছাত্রদল এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী ওবায়দুল্লাহ ফারাবী, ছাত্রদলনেতা জুবায়ের হোসেন,অপু তালুকদার সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর রাতে মিথ্যা গায়েবী বিস্ফোরক মামলায় কাউখালী উপজেলা বিএনপি এর আহবায়ক আহসান কবির, কাউখালী উপজেলা বিএনপির সদস্য সচিব দ্বীন মোহাম্মদ, কাউখালী উপজেলা ছাত্রদল এর আহ্বায়ক আল মাহমুদ সুমন কে সহ কাউখালী উপজেলা বিএনপি অঙ্গ সংগঠন ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি নেতাদের আসামী করে মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন :