কুষ্টিয়া সংগঠকদের মতবিনিময়, মাস্ক বিতরন ও পিঠা উৎসব

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  12:14 PM, 04 February 2022

কুষ্টিয়ার সামাজিক সংগঠনগুলোর প্লাটফরম সম্মিলিত সামাজিক জোট জেলার সকল সামাজিক সংগঠনের পাশে থাকবে। সংগঠনগুলোর কাজ এগিয়ে নিতে জোট সকল প্রকার সহযোগীতা দেবে।

বক্তারা বলেন কুষ্টিয়া জেলাজুড়ে অনেক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সমাজ উন্নয়নে, মানুষের বিপদে-আপদে তাদের সহায়তায় কাজ করে চলেছে। অনেকেই এতো ভাল কাজ করছে যে সেগুলো উদাহরণ হয়ে উঠার মতো। এটি সমাজের সার্বিক উন্নয়নে ভ‚মিকা পালন করছে।

বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া শহরের এনএস রোড থানা মোড়ে সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার অস্থায়ী কার্যালয়ে এক সভায় সংগঠনের নেতৃবৃন্দ এ কথা বলেন।

সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান বিশিষ্ট লেখক, গবেষক, দৈনিক কুষ্টিয়া ও কুষ্টিয়া টাইমসের সম্পাদক ও প্রকাশক ড. আমানুর আমানের সভাপতিত্বে ও ডিবেট ফর ডেভলপমেন্ট বাংলাদেশের মহাসচিব, জোট এর সিনিয়র সংগঠক এস.এম.শামীম রানার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাখি বিশারদ ও কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি এস আই সোহেল, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের জন্য সংগঠনেরসভাপতি শাহাবুদ্দিন মিলন, অনলাইন প্রেস ইউনিটি কুষ্টিয়ার সভাপতি, অনলাইন দৈনিক সাত সকালের সম্পাদক ও নোঙর কুষ্টিয়ার সভাপতি শৈবাল আদিত্য, বৃহত্তর কুষ্টিয়ার ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি পরিষদের সভাপতি এসএস রুশদি, সিডিআর’র এর সাহাবুদ্দিন শেখ, একটু পাশে দাঁড়াইয়ের সভাপতি মোস্তাফিজ সুমন, দিশাব কুষ্টিয়ার সভাপতি সাংবাদিক অনজন শুভ, নোঙর কুষ্টিয়ার প্রীতম মজুমদার, দিশাব এর অন্জন কৃষ্ন শীল, আইডিয়াল ইয়ুথ ইউনিয়নের এর ফরিদুল হক, অগ্রগামী যুব সংস্থার পলাশ কুমার দাস, স্বপ্ন প্রয়াস এর সাদিক হাসান রোহিদ, মেহরাব হোসেন মুসফিক।

আলোচনা সভায় সম্মিলিত সামাজিক জোটের কার্যক্রম আরো গতিশীল, করোনা প্রতিরোধে করনীয়, জোট ভুক্ত ৪৬ টি সংগঠনের চলমান কার্যক্রম ও পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা সভাশেষে শহরের থানামোড় ও এনএস রোডে ঘুরে ঘুরে করোনা প্রতিরোধে জনসচেতনতা ও মাস্ক বিতরন করেন জোট চেয়ারম্যান ড. আমানুর আমানসহ সংগঠক বৃন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বপ্ন প্রয়াস এর চমক, আলোকিত পাঠশালার জেসমিন যুথি, মানবতার সন্ধানে সংগঠনের সাবিত হাসনান, ভলান্টিয়ার ফর বাংলাদেশের ফারিয়া পারভিন ও রিফাত পারভেজ, আলো পল্লী উন্নয়ন সংস্থার মাহাফুজুর রহমান, বট ছায়া কুষ্টিয়ার ইলিয়াস আহম্মেদ জুবায়ের ও শিপন হোসাইন সৌরভ, ইয়ুথ পাওয়ার কমিউনিটির মারজান জামান রাহি,আরিফিন ফয়সাল জারিফ, জাওয়াদুল আন্জুম জিতু ও নাফিজ ইকবাল, ডিবেট ফর ডেভলপমেন্ট বাংলাদেশের আনিচুর রহমান,, বিডি ক্লিন কুষ্টিয়ার ইমরুল হক লিংকন,, নোঙর কুষ্টিয়ার প্রীতম মজুমদার, সিডিআর এর সাহাবুদ্দিন শেখ, একটু পাশে দাড়াই এর মোস্তাফিজুর রহমান সুমন.ক্রিয়েটিভ কুষ্টিয়ার রাবিদ হাসান ও মুনতাসির কুয়াশা, বীর মুক্তিযোদ্ধা সাতারু কানাই লাল স্মৃতি পাঠাগার এর কাজল শর্মা,, ইকোনমি কুষ্টিয়ার চেয়ারম্যান এস.এম. জামাল, রোভার স্কাউটের অর্নব মাহমুদ, প্রজ্বলিত তারুণ্যের তুষার মাহামুদ, কালপরুষ এর কাজী মুনজেরিন হক, নাজমুস সালেহীন ও এহসান হক রুজ, ব্লাড সোলজার্স আর্মি কুষ্টিয়ার ওমর ফারুক, মেডিকেল এন্ড ডেন্টাল ষ্টুডেন্টস এসোসিয়েশনের মাহমুদুন, মানবতার সন্ধানে রনি রাজবংশি, মানবিক যোদ্ধা উদ্যোক্তা আয়েশা ফেরদৌসী ও রেদওয়ান বিন সাজিদ, সুফিয়া হানফ ফাউন্ডেশন এর আশরাফুল আলম, কুষ্টি এর শোভন জাবির, উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :