গাইবান্ধার মহিমাগঞ্জ শিংজানি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:33 AM, 31 December 2021

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউপি নির্বাচনে ২ নং ওয়ার্ড শিংজানি কেন্দ্রের ঘোষিত ফলাফল বাতিল করে পুনরায় ভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরাজিত প্রার্থী মো. গোলাম কাদির মিঠু (আনারস প্রতীক)।

গোবিন্দগঞ্জ প্রেস ইউনিয়ন কার্যালয়ে শিংজানি কেন্দ্রে পুনরায় ভোটের দাবিতে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এসময় পরাজিত প্রার্থীদের পক্ষে মো. গোলাম কাদির (আনারস) প্রতীকের প্রার্থী বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

তিনি জানান, শিংজানি কেন্দ্রে আমার কোনো এজেন্টকে থাকতে দেয়া হয়নি। তারা সকাল ১০টার পর ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা ও অন্যান্যদের সহায়তায় কেন্দ্রে প্রভাব বিস্তার করে জোড়পূর্বক নিজেরাই ব্যালট পেপার ছিনতাই করে সিল মারেন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮৬৪ এবং সদস্য পদে ২৩৬৩ ভোট দেখানো হয়েছে যা অসামঞ্জস্য।

তিনি আরো অভিযোগ করেন গত ২৮-১২-২০২১ ইং তারিখে মহিমাগঞ্জে উপজেলা চেয়ারম্যান এর বাসার সামনে একটি পরিত্যক্ত গোডাউনে ১ বান্ডেল সাধারণ সদস্য ব্যালেট পেপার উদ্ধার করেন এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার রিটার্নিং কর্মকর্তা ও থানা অফিসার ইনচার্জ সহ এলাকার গন্যমান্যব্যক্তি। এলাকার সচেতন মহলের দাবি এই ব্যালেট পেপার গুলো সিংজানী ভোট কেন্দ্রের। এ ঘটনায় উপজেলা রিটার্নিং অফিসার বরাবর লিখিত আবেদন দিয়েছি।

প্রসঙ্গত, চতুর্থ ধাপে এ উপজেলার ১৬টি ইউনিয়নে রবিবার (২৬ ডিসেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শুধুমাত্র শিবপুর ইউনিয়নের একটি কেন্দ্রের ভোট বাতিল করলে অপর ১৫টি বেসরকারি ফলাফল ঘোষিত হয়েছে।

আপনার মতামত লিখুন :