গাইবান্ধা মহিমাগঞ্জের শাওনের একক বাংলা গান ”আজ স্বপ্ন ছুঁয়ে বল ” রিলিজ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  01:02 PM, 13 February 2020

সাহাব উদ্দীন (রাফেল) ষ্টাফ রিপোর্টারঃ আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস।আর এই ভালোবাসা সবার সাথে ভাগাভাগি করতে মিজানুর রহমান মিল্টনের কথা ও সুরে ”আজ স্বপ্ন ছুঁয়ে বল ” গানে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের শিল্পী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ শাওনের কণ্ঠে একক গান টি এরই মধ্যে রিলিজ হয়েছে ইউটিউবে।

শাওন আহম্মেদ তার ভক্ত শ্রোতাদের মাঝে আবার হাজির হতে যাচ্ছেন নতুন ভাবে নতুন অগ্ঙিকে।তিনি প্রথম বারের মতো একক গান নিয়ে হাজির হয়েছেন শ্রোতাদের মাঝে।গানের সঙ্গীত পরিবেশন করেছেন বর্তমান প্রজন্মের তরুণ জনপ্রিয় সংগীত পরিচালক অন্তর।এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন Nesal sing multimedia .

নতুন গান প্রসঙ্গে শাওন আহম্মেদ বলেন, ‘গানটির কথা এবং সুর সঙ্গীতায়োজন খুব ভালো হয়েছে।আমাকে নতুনভাবে আমার ভক্ত ও দর্শক শ্রোতা দেখতে পাবেন। গানটি নিয়ে আমি খুব আশাবাদী। আমার সকল দর্শক-শ্রোতাদের এই গানটি ভালো লাগবে।

Nesal sing multimedia মিউজিক চ্যানেল জানায়, বিশ্ব ভালোবাসা দিবসে গানটি তাদের নিজস্ব চ্যানেলে প্রকাশ করা হবে। এদিকে শাওন আহম্মেদ এখন ঢাকা গাজীপুর সহ দেশের বিভিন্ন জেলায় স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

শুধু গান নিয়েই ব্যস্ত রয়েছেন গানের পাশাপাশি ব্যস্ত রয়েছেন সংগীত পড়াশুনা নিয়েও। তিনি এখন ছায়নটে ইউনিভার্সিটির অধীনে লোক সংগীতে পড়াশুনো করছেন।

শাওন আহম্মেদ তার এই আজ স্বপ্ন ছুয়ে বল গানটি শোনা এবং দেখার জন্য তার ভক্ত-শ্রোতাদের বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন ।গানটি শুনতে পাবেন নিচের লিংকে Aj shopno chuye bol|official music video2020|shawon|rafika|hridoy|bangla|nasal sign multimedia .

আপনার মতামত লিখুন :