গোবিন্দগঞ্জ সাবেক সংসদ সদস্য মান্নান মন্ডল এর স্মৃতিচারণ করলেন ছাত্রদল নেতা -মনির

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  05:44 PM, 07 June 2020

আবু তাহের পলিন,স্টাফ রিপোর্টারঃ অধ্যক্ষ আব্দুল মান্নান মন্ডল  খ্রি ০৭ নভেম্বর
গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের জানখুর গ্রামের এক সম্ভ্রন্ত পরিবারে।তিনি জন্ম গ্রহন করে।তাঁহার পিতা মরহুম আব্বাস আলী মন্ডল এলাকার  নেতৃত্ব  স্থানীয় ব্যক্তি ছিলেন এবং তিনি ১৯৫৬-১৯৬৮১৯৭৭ -১৯৮২ খ্রিঃ পর্যন্ত শাখাহার  ইউনিয়ন এর সফল চেয়ার ম্যান হিসাবে দ্বায়িত্ব  পালন করেন।মাতা মরহুমা রেজিনা খাতুন একজন শিক্ষকতা ও বিদ্যাশায়ী সম্ভ্রান্ত
পরিবারে  সন্তান  ছিলেন।অধ্যক্ষ আব্দুল  মান্নান মন্ডল  ১৯৮১ খ্রিঃ স্নাতকোত্তর ( অর্থনীতি) ডিগ্রী  লাভ করেন।
তিনি ছাত্র জীবনে বগুড়া  সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয়, তিতুমীর হল ছাত্র দলের ছাত্র সংসদের, ভিপি নির্বাচিত হন।পরে কলেজ শাখার সাহিত্য্য সম্পাদকের দায়িত্ব  পালন করেন। এছাড়া  ও ১৯৮৮ খ্রিঃ গোবিন্দগঞ্জ  উপজেলা  বিএনপির  যুগ্ম- সাধারণ সম্পাদক  এবং ১৯৯২_২০১৮ খ্রি পযন্ত গাইবান্ধা  জেলা বিএনপির সহ- সভাপতি  এবং গোবিন্দগঞ্জ  উপজেলা  বিএনপির  সভাপতি  ছিলেন।
অধ্যক্ষ আব্দুল  মান্নান  মন্ডল রাজনীতি  জীবনে ১৯৯২ খ্রিঃ রাজাবিরাট শহীদ  জিয়া স্মৃতি  সংসদ  সহজ একাধিক  সামাজিক  প্রতিষ্ঠান প্রতিষ্টা করেন এবং গোবিন্দগঞ্জ  ডিগ্রী  কলেজ  সহ ৬ টিকে স্বনামধন্য  কলেজের গর্ভনিং বিডির সভাপতি ছিলেন। অধ্যক্ষ আব্দুল  মান্নান মন্ডল  ১৯৮৮ খ্রিঃ থেকে ২০১১ খ্রিঃ পর্যন্ত টানা ০৪ বার শাখাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে ৩২ গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসন থেকে বিএনপির প্রার্থী হিসাবে এমপি নিবার্চন হন।এছাড়া তিনি পেশায় হাকিমপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসাবে  নিযুক্ত ছিলেন।আধুনিক গোবিন্দগঞ্জ স্বপ্নদ্র কষ্ট্রা প্রায় ৭লক্ষ মানুষকে কাঁদিয়ে গত ০৭-০৬-২০১৮ তারিখে না ফেরার  দেশে চলে যায়।
• আমরা তাঁহার রুহের মাগফেরাত  কামনা করছি।।
প্রিয় অভিভাবক
আধুনিক গোবিন্দগঞ্জের স্বপ্নদ্রষ্টা,যাকে ঘিরে গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি তথা গোবিন্দগঞ্জের সাধারণ মানুষ স্বপ্ন দেখেছিল সকলের শ্রদ্ধাভাজন নয়ণের মণি
রাজনৈতিক সহযোদ্ধা, গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির দীর্ঘ দিনের সংগ্রামী সফল  সভাপতি, আপনার স্থান গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপিতে কখনোই পূরণ হবার নয়!! আমাদের মনের গহীনে এখন আপনার বসবাস। গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি’র সংকট মুহূর্তে আপনি ছিলেন আমাদের বটগাছ।

আপনার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধার সাথে আপনাকে স্মরণ করছি।
সবার কাছে আপনার আত্মার মাগফেরাত কামনা করি।
আল্লাহ যেন আপনাকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করেন।
আমিন

আপনার মতামত লিখুন :