জুমারবাড়ী ইউনিয়নকে বাংলাদেশের শ্রেষ্ট ইউনিয়ন হিসেবে গড়তে চান চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ইমন

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  11:03 AM, 02 September 2021

সংবাদ আজকালঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন প্রভাষক শাহাদুত জ্জামান ইমন। প্রার্থী হিসেবে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার জুমারবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক। ইমন মহিমাগঞ্জ মহাবিদ্যালয়ের (ডিগ্রী) প্রভাষক হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।

জুমারবাড়ী ইউনিয়নে সব বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন ইমন। মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তোলা, ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা নিশ্চিত করা। তিনি বিশ্বাস করেন ,ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইতিমধ্যেই মাঠে নেমেছেন তিনি। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চায় তিনি।

একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চায় তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার ইমনকে ভোট দিতে চায়।

জুমারবাড়ী ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার ইমনের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহাদুত জ্জামান ইমন ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে প্রভাষক শাহাদুত জ্জামান ইমন বলেন, সারাদেশের মধ্যে উন্নয়নের মডেল হবে জুমারবাড়ী। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে।

আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার ল্ক্ষ্য। সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার শাহাদুত জ্জামান ইমন জুমারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ।

৮নংজুমারবাড়ী ইউনিয়নের সকল গ্রামে যেমন থৈকর পাড়া, বাদিনার পাড়া,আমদির পাড়া,কাঠুর,চান্দ পাড়া,মামুদপুর, বসন্তের পাড়া,জুমারবাড়ী, দহিচড়া,বগারভিটা,বাজিতনগর,মেছট,চর পাড়া,ও কামার পাড়াতে করোনা মোকাবিলা ও সচেতন মূলত কাজ করছেন প্রভাষক শাহাদুত জ্জামান ইমন স্থানীয় সরকার ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সাথে প্রভাষক শাহাদুত জ্জামান ইমন দিনরাত কাজ করছেন এবং অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

আপনার মতামত লিখুন :