ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  06:12 PM, 30 August 2022

কয়েক হাজার নেতাকর্মীর সমাগমে ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হয়েছে বিএনপি’র বিক্ষোভ ও সমাবেশ। আজ সোমবার (২৯ আগষ্ট) বিকেলে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে নেতাকর্মীদের সমাগম ঘটে। বিক্ষোভ মিছিল ও সমাবেশকে ঘিরে জেলার পাঁচটি ইউনিয়ন থেকে দুপুরের পর থেকেই দলে দলে জেলা বিএনপি কার্যালয় চত্বরে উপস্থিত হতে থাকে। মুহুর্মুহু স্লোগানে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সরকার উৎখাতে একত্রিত হয়। পরে সেখান থেকে একটি বিশাল মিছিল নিয়ে শহরের প্রধাণ প্রধাণ সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে সমাবেশে যোগ দেয়। তবে জেলায় প্রথমবারের মত সরকার উৎখাতের বিক্ষোভে বাঁধা দেয়নি পুলিশ।
এদিকে সমাবেশে জেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীনসহ জেলা শীর্ষ নেতারা বলেন, এ সরকার স্বৈরাচারী সরকার, এ সরকার জনবিরোধী সরকার। তাই বছরের পর বছর অবৈধভাবে গায়ের জোরে ক্ষমতা দখল করে রেখেছে। মানুষের কথা না ভেবে দেশের অর্থ লুটপাট করতে মেগা প্রকল্প হাতে নিয়ে বাজার অস্থিশীল পরিবেশ তৈরি করেছে। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে।
আর বেশি দেরি নেই, সময় ঘনিয়ে এসেছে অবিলম্বে তত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দিয়ে নিরেপেক্ষ নির্বাচন দিন। অন্যথায় টেনে হেচরে গদি থেকে নামানো হবে। তখন আর পালাবার সময় পাবেন না। এখন রাজপথে মানুষ নামতে শুরু করেছে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার সময় শেষ। সম্মান থাকতে নির্বাচন দিন নয়তো আরো কঠোর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :