ডাঃ না হয়েও দেখছেন রোগী ,করছেন আল্ট্রাসোনোগ্রাফি !!! বগুড়া সোনাতলায় ১০ টি ক্লিনিকে অভিযান তিন টি সিলগালা অন্যগুলোতে জরিমানা

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  07:05 PM, 30 May 2022

জাহিনুর ইসলামঃ বগুড়া সোনাতলা উপজেলায় আজ সোমবার সকাল ১০ টায় ১০টি বেসরকারী ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারগুলোতে সোনাতলা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এহিয়া কামাল এর নেতৃত্বে। উপজেলা ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট পপি খাতুন ভ্রাম্মমান আদালত বসিয়ে জরিমানা ও সিলগালা করা হয়।

এদের মধ্যে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্র এর সামনে ,সোনাতলা এ্যাডভান্স ডায়াগনষ্টিক,হেল্থ এইড ডিজিটাল যায়াগনষ্টিক সেন্টার, এবং সোনাতলা পৌর এলাকার ঘোড়াপীর রোডে তেলের পাম্প সংলগ্ন তাইবা ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার এর লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়। এবং সোনাতলা উপজেলা রোডে ফাস্ট কেয়ার ক্লিনিক ও ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর লাইসেন্স নবায়ন না থাকা ও ডিওটি ডাক্তার না থাকায় ১০হাজার টাকা জরিমানা ও দায়িত্বরত ডাঃনাম ব্যাবহারকারী মায়া খাতুনকে নামের পার্শে ডাঃ লেখা ও আল্ট্রাসনোগ্রাফি করায় ,তাকে প্রয়োজনীয় কাগজপত্রাদীসহ তিনদিনের মধ্যে নামের পার্শে ডাঃ লেখা মুছিয়ে দিয়ে সোনাতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রেএর অফিসারের নিকট কগজপত্রাদী পেশ করতে বলা হয়েছে।

এছাড়াও উপজেলার থানামোড় এলাকার ঈশিতা ক্লিনিক, বাজার রোডের মা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এর ভূয়া ডাক্তার বসিয়ে চিকিৎসা ও ডিওটি ডাক্তার না থাকায় ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। এবং সোনাতলা গাজীর মোড় নামকস্থানে অবস্থিত দেশ ডায়াগনষ্টিক সেন্টারের সকল কাগজপত্রাদী ঠিক থাকায় ও নিয়মিত ডাক্তার থাকায় তাদের কে ধন্যবাদ দেওয়া হয়।

পরে উপজেলার পৌরসভা রোডে নিউ টাটা ক্লিনিকে অভিযানে ভূয়া ডাক্তার দ্বারা রোগীকে সেবা প্রদানের দায়ে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও মেডিটেক ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে ডিওটি ডাক্তার না থাকায় ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় ভ্রাম্মমান আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন ,সোনাতলা উপজেলা পরিবার পারকল্পনা অফিসার ডাঃ এহিয়া কামাল,আরএমও একেএম শরিফুল রেজওয়ান শাথিল,ডাঃ আব্দুর রহিম,ডাঃ মনিরা আরজুমান, সোনাতলা থানার এস আই মোস্তাফিজুর প্রমূখ।

আপনার মতামত লিখুন :