দিনাজপুরে অগ্নিকান্ডে দগ্ধ একই পরিবারের ৩ জনের মৃত্যুঃ

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  09:59 PM, 11 August 2016

এম এ হক, দিনাজপুর প্রতিনিধি। দিনাজপুরের ফুলবাড়িতে অগ্নিকান্ডে ঘটনায় অগ্নিদগ্ধ একই পরিবারের ৩ জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ৬ আগষ্ট শনিবার উপজেলার বেতদিঘী ইউনিয়নে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মাদিলাহাট বাজারের বাবলু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৪৫), মেয়ে মনিরা খাতুন (১৫) ও ছেলে রনি (১৭)। এদের মধ্যে মনিরা খাতুন গত রবিবার ভোরে এবং রনি ও সুফিয়া বেগম বুধবার সকালে ও সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বেতদিঘি ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার মাদিলাহাট বাজারে পেট্রলের দোকানে অগ্নিকান্ডের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে বাবলু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম, মেয়ে মনিরা খাতুন ও ছেলে রনি অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় পরের দিন রবিবার ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মনিরা মারা যায়। ৩ দিন পর ১০ আগষ্ট বুধবার সকাল ৭টায় ঢাকার শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বাবুল মিয়ার ছেলে রনির মৃত্যু হয়। এর ১২ ঘণ্টা পর সন্ধ্যা ৭টায় স্ত্রী সুফিয়া বেগমও মারা যান।

উলে­খ্য, গত ৬ আগষ্ট শনিবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট বাজারে বাবলুর জ্বালানী তেল বিক্রির দোকানে তার ছেলে রনি বাবু (২৫) পেট্রোল ঢালতে গিয়ে আকস্মিক আগুন ধরে যায়। এ সময় ওই আগুন বিদ্যুতের তারের সঙ্গে ছড়িয়ে পড়ে এবং দোকানের পাশে বাড়ি থাকায় সেখানেও আগুন ছড়িয়ে পড়ে। এতে বাবলুর স্ত্রী, পুত্র ও কন্যা অগ্নিদগ্ধ হয়। এ সময় এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে ফুলবাড়ি ফায়ার সার্ভিস কর্তব্য পরায়ন কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আপনার মতামত লিখুন :