বগুড়া সোনাতলায় মুক্তি যোদ্ধােকে মারপিট বসতবাড়ি ভাংচুর থানায় অভিযোগ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  04:50 PM, 14 July 2022

বগুড়া সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের মহিচরণ উত্তর পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন কে মারপিট ও তার বসতবাড়ি ভাংচুর বিষয়ে তার আপন ভাতিজাদের বিরুদ্ধে নিজে বাদি হয়ে সোনাতলা থানায় একটি অভিযোগ করছেন।

অভিযোগে তিনি উল্লেখ করছেন আজ বুধবার বিকাল ৪ টার সময় তিনিসহ তার পরিবারের লোকজন খাওয়া -দাওয়া করছিলেন, ঠিক সেই সময়ে তার আপন ভাতিজা ঢাকায় চাকুরী জীবি তাহারুল ইসলাম (৩৫),নাহারুল ইসলাম (৪০),লিটন(৪৫),আব্দুলাহ (৩০) সংঘবদ্ধ হয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে তার গোয়াল ঘর ও বসতবাড়ি ভাংচুর করতে থাকে এসময় তার ছেলে রিপন বাধা দিতে গেলে তাকে কিল,ঘুসি লাথি মারতে থাকে এসময় রিপনের চিৎকার শুনে আগিয়ো আসিলে তাকেও চড়থাপ্পড় মারে তার ভাতিজা তাহেরুল।

এঘটনা তার ছেলে রিপন মোবাইল ফোনে ভিডিও ধারন করার সময় তার ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে,ও তার কাছে থাকা প্যান্টের পকেট থেকে নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় ও বিভিন্ন হুমকি ধামকি দেয়,এবং তার বসতবাড়ি দখল করার হুমকিদেয়।

এব্যাপারে সোনাতলা থানার ওসি জালাল উদ্দীন জানান,অভিযোগ পেয়েছি তদন্ত জন্য এসআই নুর ইসলাম কে পাঠানো হয়েছে, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :