রুহিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

আব্দুল কাদের জিলানী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:32 PM, 21 December 2021

৪র্থ ধাপে ঠাকুরগাঁও সদর উপজেলা ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী অনিল কুমার রামনাথ বাজারের প্রধান নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

২১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নৌকা প্রার্থী অনিল সেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আনছারুল হক ও তার কর্মীরা বিএনপির লোক হওয়ায় তারা বিভিন্ন সময়ে সংখ্যা লঘু হিন্দু সম্প্রদায়ের ভোটারদের বাড়িতে গিয়ে নৌকা মার্কায় ভোট না দেওয়ার জন্য ভয়-ভীতি প্রদর্শন করছেন। এমনকি সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন ভিত হয়ে আতঙ্কে দিনাতিপাত করছেন।

এছাড়াও তারা যদি ভোট কেন্দ্রে যান তাহলে যেন আনারস মার্কায় ভোট প্রয়োগ করেন এজন্য তার নৌকা সর্মথকদের উপর চাপ প্রয়োগ করেন। তাছাড়া আনারস মার্কার প্রার্থীর লোক জন তার নির্দেশে নৌকা মার্কার পোষ্টার লিফলেট রাতের আধারে ছিড়ে ফেলছেন বলেও অভিযোগ করেন তিনি। অনিল সেন আসন্ন ২৬ ডিসেম্বর সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোট গ্রহনের আশংকা প্রকাশ করে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে রুহিয়া পশ্চিম ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনছারুল হক বলেন, নৌকা প্রার্থী যে দুর্বৃত্ত নিয়ে এসে পোষ্টার ছিঁড়া ও ভোট কেন্দ্র দখল করার কথা বলেছেন এটা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। অনিল সেনের এই সংবাদ সম্মেলন সম্পূর্ণ হাস্যকর। এ যেন ভূতের মুখে রাম নাম।

আপনার মতামত লিখুন :