র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ৮২ পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  07:16 PM, 28 December 2021

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৭/১২/২০২১ তারিখ সন্ধ্যা ০৬.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সয়াধানগড়া গ্রামস্থ নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপথ এর কার্যালয়ের গেটের সামনে নিউ বগুড়া রোডের উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮২(বিরাশি) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল এবং নগদ ১,৫০০/-টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ আঃ সালাম শেখ(৪০), পিং-জামাল শেখ, সাং-সয়াধানগড়া, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনার মতামত লিখুন :