ঠাকুরগাঁওয়ে নৌকা প্রার্থীর পিতাকে কটুক্তি করায় প্রতিবাদ সভা

আরিফুজ্জামান আরিফ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  09:05 PM, 21 December 2021

ঠাকুরগাঁওয়ের রুহিয়ার এক সময়ের বিশিষ্ঠ রাজনীতিবিদ ও তিন তিনবারের সাবেক চেয়ারম‌্যান মরহুম নূরল হক (বোমবার্ড) স‌্যারের নামে ষড়যন্ত্র ও মিথ‌্যা কটুক্তি দেওয়ার প্রতিবাদে রুহিয়া চৌরাস্তায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ১৯ ডিসেম্বর পঞ্চায়েতপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর খুলি বৈঠকে বর্তমান চেয়ারম‌্যান ও নৌকা প্রার্থী মনিরুল হক বাবুর পিতা মরহুম নুরুল হক বোমবার্ড চেয়ারম্যানের নামে কটুক্তির প্রতিবাদে ২০ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ১নং রুহিয়া ইউনিয়ন আ’লীগের উদ্দ্যোগে ও নির্বাচনী পর্যবেক্ষক আব্দুল জব্বার মাস্টারের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন নৌকা মার্কার প্রার্থী ও রুহিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মনিরুল হক বাবু, ঠাকুরগাঁও জেলা
আওয়ামী মহিলালীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়াল, ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, রুহিয়া থানা আ’লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম মাহেল প্রমুখ।

বক্তারা সকলেই বলেন, সাবেক উপজেলা চেয়াম্যান ও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের জামাতা জুলফিকার আলী যে কুরুচি পূর্ণ কটুক্তি করেছেন আমরা তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

বক্তারা আরো বলেন, নুরুল হক বোমবার্ড রুহিয়ার উন্নয়নে যে অবদান রেখে গেছেন তা চীরস্মরণীয়। তিনি সর্বদায় জনগণের পাশে থেকে শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করে গেছেন।
জুলফিকার আলীর সাথে কথা হলে তিনি জানান, আমি কোন ব্যাক্তিকে নিয়ে কোন খারাপ মন্ত্যব বা কটুক্তি পূর্ণ কথা বলিনি।

আপনার মতামত লিখুন :