গাইবান্ধায় ভুয়া এসআই গ্রেফতার

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:28 AM, 06 December 2019

গাইবান্ধা প্র‌তি‌নি‌ধি : গাইবান্ধার সদরে ভুয়া এসআই পরিচয় প্রদানকারী নজরুল ইসলাম ওরফে লিমন (২৮) কে আটক করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ। সে দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে সাধারণ জনগণের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। আটককৃত ভুয়া এসআই নজরুল রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকার ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা শহরের ডেভিট কোম্পানীপাড়ার আবুল কাশেমের ছেলে হাফিজু রহমান ওরফে লিটনসহ ৩ ব্যক্তির নিকট হইতে এনএসআই-তে চাকরী দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় ভুয়া এসআই নজরুল। দীর্ঘদিনেও চাকরি না হওয়ায় এবং নজরুলের বর্তমান আচরণ ও গতিবিধি সন্দোহজনক মনে হওয়ায় হাফিজুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. শাহরিয়ার তৎক্ষণাৎ অভিযোগটি আমলে নিয়ে মামলাভুক্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে (৪ ডিসেম্বর) বুধবার রাতে পীরগাছার তাম্বুলপুর এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে আটক করে। আটকের সময় তার কাছে থেকে ১টি সৃজনকৃত পুলিশ আইডি কার্ড, ২ কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারন পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়।

গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, ভুয়া এসআই সেজে দীর্ঘদিন থেকে নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়।

আপনার মতামত লিখুন :