বগুড়া মূক-বধির বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:13 AM, 14 December 2019

নুরনবী রহমান,বগুড়া প্রিতিনিধিঃ বগুড়া মুক-বধির বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। গতকাল সকালে শহরের কলোনীস্থ অত্র প্রতিষ্ঠান প্রাঙ্গনে ‘পল্লী উন্নয়ন কর্ম (পাক)’ এর উদ্যোগে ১৫০ জন শিক্ষার্থীর প্রতিজনকে ৩টি করে খাতা ও ১টি করে কলম বিতরন করা হয়।

অত্র সংগঠনের সভাপতি রবিউল ইসলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সেলিম মাহমুদ ফেরদৌস, শহর সমাজ সেবা কর্মকর্তা নুরুল ইসলাম। প্রতিবেদক নুরনবী রহমান জানান,এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান সুমন, সামসুজ্জোহা শান্ত, শাহিন রেজা, ফরিদ চ ল, সাব্বির, রফিকুল, শহিদুল জসিম, আব্দুর রহিম, রাজা মিয়া, আনোয়ার, শহিদুল কবির টনি প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য আজিজুর রহমান রিপন। প্রধান অতিথি সকল শিক্ষার্থীদৈর হাতে শিক্ষা উপকরন তুলে দেন। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সাধারন সম্পাদক আলমগীর কবির।

আপনার মতামত লিখুন :