র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের তাড়াশে ৩২৫ গ্রাম হেরোইনসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক; মোটরসাইকেল জব্দ

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  11:25 AM, 20 May 2022

সংবাদ আজকালঃ বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন তাড়াশ গ্রামস্থ বারুহাসগামী রাস্তার উত্তর-পশ্চিম ওয়াবদার রমজান আলীর বসত বাড়ীর উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল ,৩ টি মোবাইল ফোন এবং নগদ ২,৫০০শত টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী ,জমিন আলী পিতা-মৃত গোলবার হোসেন, সাং-সিংহগাঁতী মধ্যপাড়া, ও আবু ওয়াজকুরুনী পিতা- বাবর আলী, সাং-বালসাবাড়ী, স্কুলপাড়া, উভয় থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে জানায় র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(গ)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :