শিবগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৬০ লক্ষ টাকার মালামাল ভস্মীভূত

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  09:29 PM, 15 December 2019

শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদরের হাসান ইলেকট্রনিক্সে ভয়াবহ অগ্নিকান্ডে ৬০লক্ষ টাকার মালামাল ভস্মীভূত হওয়ার ঘটনা ঘটেছে। গত শনিবার রাত ১০টায় দোকানের ক্রয় বিক্রয় শেষে গোডাউনে তালা লাগিয়ে প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে নিজ বাড়ী নাটমরিচাই গ্রামে গিয়ে শুয়ে পড়ে। পরে রাত ১টায় তার গোডাউনে আগুন লাগলে ২টার সময় গোডাউনের পার্শ্বের বাড়ির লোকজন ধোয়া গন্ধ পেয়ে হাসান ইলেকট্রনিক্সের মালিক মাহমুদুল হাসানকে মোবাইল ফোনে খবর দেয়।

 দোকানের মালিক ফায়ার সার্ভিসে খবর দিলে ১টি ইউনিট নিকটবর্তী করতোয়া নদী থেকে পাম্পের মাধ্যমে পানি উত্তোলন করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দোকানের যাবতীয় মালামাল ভস্মীভূত হয়ে যায়। এব্যাপারে দোকানের মালিক মাহমুদুল হাসান বলেন, আমার দোকানে প্রায় ১০ লক্ষ টাকার এলইডি টিভি, শীতের সময় অফার পেয়ে কেনা ১৫ লক্ষ টাকার ফ্যান, ১০ লক্ষ টাকার ইলেকট্রনিক্স সামগ্রী, ৫ লক্ষ টাকার রাইস কুকার, ২ লক্ষ টাকার সাউন্ড সিস্টেমসহ অন্যান্য ইলেকট্রনিক্স সামগ্রী মিলে প্রায় ৬০ লক্ষ টাকার মালামাল ছিল। যার সবই নগদ মূল্যে কেনা, এর মধ্যে শনিবারই সকালে ৫ লক্ষ টাকার মালামাল ক্রয় করেছিলাম। যার সবই আগুনে পুড়ে নষ্ট হয়ে গেছে। আমার আরো ২টি দোকান, ২টি গোডাউন আছে। আমার উত্তোররোত্তর সাফল্য দেখে কেউ ঈর্শ্বা¤িœত হয়ে আগুন লাগিয়ে দিতে পারে বলে সন্দেহ হচ্ছে।

 এব্যাপারে ফায়ার সার্ভিস ইনচার্জ আব্দুর রউফ ও ফায়ারম্যান ইনচার্জ আব্দুল হামিদ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। এব্যাপারে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, তদন্ত সাপেক্ষে সঠিক তথ্য বের করা হবে। কেউ দোষী সাব্যস্ত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Attachments area

আপনার মতামত লিখুন :