সাতক্ষীরার নগরঘাটায় পল্লী বিদ্যুতায়ন উঠান বৈঠক অনুষ্ঠিত

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:03 PM, 29 November 2019
Exif_JPEG_420

সাজমিন সাথী,সাতক্ষীরা থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ,ঘরে ঘরে বিদ্যুৎ” স্লোগানে দুর্নীতি, হয়রানি ,অনিয়ম, বিদ্যুৎ চুরি প্রতিরোধ সহ “আমার গ্রাম, আমার শহর” প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৯) পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের সরকারি প্রাইমারি বোর্ড স্কুল মাঠে সন্ধ্যার পর এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অবসরপ্রাপ্ত)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুতায়ন বোর্ড চেয়ারম্যানের একান্ত সচিব, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোস্তফা কামাল, নির্বাহী প্রকৌশলী পরেশ চন্দ্র মন্ডল, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ, প্রকৌশলী সূর্য কুমার পাল, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার সাহা, নির্বাহী প্রকৌশলী চন্দ্র মন্ডল, সাইফুল্লাহ আজাদ, জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান, ডিজিএম মাসুম আহম্মেদ সহ ডিজিএম, এজিএম ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এসময় বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান বিভিন্ন গ্রাহকের সমস্যা শোনেন। তিনি তাৎক্ষণিক সমাধান দেন এবং বাকিগুলো পর্যায়ক্রমে সমাধান হবে বলে আশ্বস্থ করেন। চেয়ারম্যান তার ব্যক্তিগত মোবাইল নাম্বার গ্রাহকদের দেন তিনি বলেন, কারো কোন সমস্যা হলে তার নাম্বারে মেসেজ করতে তাহলে তিনি ব্যবস্থা নিতে পারবেন। চেয়ারম্যান আরও বলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড একটি গণমুখী উন্নয়ন সংগঠন যেটি জনগণের সাথে সম্পৃক্ত থেকে সবসময় কাজ করতে চাই। এসময় তিনি একজনকে রাতের মধ্যেই বিদ্যুৎ সংযোগের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :