সারিয়াকান্দিতে ৩ কোটি ২৬ লাখ টাকা ব্যায়ে সোলাতাইড় কুতুবপুর কে,ইউ দাখিল মাদ্রাসার চার তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:27 PM, 05 December 2019

জাহিদুল ইসলাম জাহিদ, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি সোলার তাইড় কুতুবপুর কে,ইউ দাখিল মাদ্রাসার চার তলা(নতুন) একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ০৫/১২/২০১৯ ইং তারিখ বৃহস্পতিবার সোলার তাইড় কুতুবপুর কাশেফুল উলুম দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া ১ আসনের জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান।

তিনি বলেন আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে শেখ হাসিনা দেশের প্রধান মন্ত্রী হওয়ার পর আমরা শিক্ষার গুণতম মান উন্নয়ন করার জন্য পরিকল্পনা গ্রহণ করেছি। মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সামাজিক সমান মর্যাদায় আনার চেষ্টা করা হয়েছে। আগে মানুষ মনে করত মাদ্রাসায় লেখা পড়া করে মক্তব মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমান ছাড়া আর কোন কিছু করা সম্ভব না। কিন্তু এখন সেই পরিস্থিতি আর নেই। এক জন মাদ্রাসার ছাত্র ডিগ্রী নিয়ে ডি,সি, এস,পি, ম্যাজিষ্ট্রেট এমন কী সচিবও হতে পারবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বগুড়া জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বিশিষ্ট ঠিকাদার আব্দুর রাজ্জাক, ফ্যাসালিটিস ডির্পাটমেন্টের বগুড়া জোনের নির্বাহী পকৌশলী আলতাব হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আব্দুল মান্নান মহিলা কলেজের অধ্যক্ষ শাহ্ আলম লতা, উপজেলা আওয়ামীলীগে শ্রম বিষয়ক সম্পাদক ওয়াহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক রেজাউল করিম, কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনি, কুতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গাজিউল ইসলাম গাজি, আওয়ামীলীগ সহযোগী সংগঠনের নেতৃত্ব বৃন্দ অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, কর্মচারী শিক্ষার্থী অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তি বগ।

আপনার মতামত লিখুন :