সাংবাদিককে মারধর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএমসহ ৭ জনের নামে মামলা

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:05 PM, 05 December 2019

রশিদুর রহমান রানা শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধি : সাংবাদিককে মারধর ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতি উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম)সহ সাত কর্মকর্তা-কর্মচারীর নামে আদালতে মামলা করা হয়েছে।বৃহস্পতিবার( ৫ ডিসেম্বর) বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি করেন মোহনা টেলিভিশনের বগুড়া প্রতিনিধি আতিক রহমান।আদালতের বিচারক আসমা মাহমুদ বাদীর অভিযোগ আমলে নিয়ে আগামী ১৫ দিনের মধ্য তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার জন্য পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরোকে ( পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলায় আসামী করা হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি বগুড়ার মোকামতলা জোনাল অফিসর ডিজিএম রেজ্জাকুর রহমান,এজিএম গোলাম রব্বানী ও অফিসের অজ্ঞাত ৫ কর্মচারীকে।মামলায় বাদী উল্লেখ করেছেন,  মোকামতলা পল্লী বিদ্যুৎ অফিসের নানা অনিয়ম নিয়ে অনুসন্ধানী রিপোর্ট গত ২৬ অক্টোবর মোহনা টেলিভিশনে প্রচারিত হয়।

রিপোর্টের ২য় পর্বের জন্য গত ২ ডিসেম্বর মোহনা টিভির সাংবাদিক,ক্যামেরাপার্সন রবিউল ইসলামসহ কয়েকজন সাংবাদিক পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসে যান। সাংবাদিকদের উপস্থিতি দেখে ডিজিএম রেজ্জাকুর রহমান সাংবাদিকদের উদ্দেশ্য করে গালি গালাজ করতে থাকেন। একপর্যায় এজিএম গোলাম রব্বানী সহ অফিসের কর্বমচারী বহিরাগত দালাল সাংবাদিকদের উপর হামলা চালায়।

এসময় মোহনা টিভির ক্যামেরা ভাঙচুর করা হয়।এঘটনায় সাংবাদিক আতিক রহমান  বুধবার (৩ ডিসেম্বর) শিবগঞ্জ থানায় মামলা করতে গেলে তার মামলা গ্রহন না করে জিডি গ্রহন করা হয়।একারনে তিনি বৃহস্পতিবার আদালতে মামলা করেন

আপনার মতামত লিখুন :