ঠাকুরগাঁওয়ে সাংবাদিক জিলানী সন্ত্রাসী হামলার শিকার

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  05:10 PM, 14 March 2020

 

সংবাদ আজকাল : জমি-জমা সংক্রান্ত বিষয়ে ঠাকুরগাঁও আদালতের কাজ সেরে বাড়ী ফেরার পথে শহরের বিসিক মোড় থেকে ফিল্মী স্টাইলে সংবাদ আজকাল অনলাইন পত্রিকার ঠাকুরগাঁও প্রতিনিধি আব্দুল কাদের জিলানী কে অপহরণ করে নির্জন এলাকায় নিয়ে গিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসী বাহিনী।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুর ২টার দিকে তাকে অপহরণ করে কিশোর অপরাধ গ্যাংয়ের প্রধান তুহিন হাসান তনু‘র নেতৃত্বে একদল সন্ত্রাসী। পরে তারা সাংবাদিক জিলানীকে গোবিন্দনগর ফার্মের নির্জন এলাকায় নিয়ে গিয়ে বেধড়ক পেটায়। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক জিলানী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আব্দুল কাদের জিলানী সংবাদ আজকাল অনলাইন পত্রিকাসহ দৈনিক আমার সংবাদ পত্রিকা ও এসটিভি বাংলা চ্যানেলে কর্মরত আছেন।

সাংবাদিক জিলানীকে অপহরণসহ তার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন অনলাইন সংবাদ আজকাল পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক জাহিনুর ইসলামসহ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জুসহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। তারা বলেন, দ্রুত সন্ত্রাসীসের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসুচি দেওয়া হবে।

আপনার মতামত লিখুন :