রাজশাহীতে তারেক রহমানের ঈদ উপহার বিতরণ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  04:14 PM, 27 April 2020

নিউজ ডেক্সঃ সারা দেশে বিভিন্ন সময়ে গণতান্ত্রিক আন্দালনে শহীদ, গুম ও নির্যাতিত বিএনপি পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার বোরবার, এপ্রিল ২৬, ২০২০ রাজশাহীতে বিভিন্নজনের মধ্যে বিতরণ করা হয়।

নগরীর মালোপাড়া বিএনপি কার্যালয়ে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

রাজশাহীতে মোট ২৭টি পরিবারের মধ্যে এই উপহার সামগ্রী তুলে দেয়া হবে বলে জানান সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন। এসময় জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, কেন্দ্রীয় ছাত্রদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :