রুহিয়ায় সতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা ও ভাঙ্গচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  08:59 PM, 18 December 2021

রুহিয়ায় সতন্ত্র প্রার্থী আনারস মার্কা কর্মী আব্দুল জলিলের বাড়ি ভাঙ্গচুর ও লোকজনের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন আনারস প্রার্থী আনসারুল হক।

১৮ ডিসেম্বর শনিবার দুপুরে রুহিয়া থানাধীন ৭নং কাশলগাঁও ওয়ার্ডের কুড়ালিপাড়ার আব্দুল জলিলের বাসায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০ মিনিটে ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কশালগাঁও কুড়ালিপাড়া গ্রামে আব্দুল জলিলের বাড়ীর উঠানে নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করি।

বৈঠক হওয়ার পূর্বেই নৌকা মার্কার কতিপয় কর্মীগণ সঙ্ঘবদ্ধ হয়ে আনারস কর্মীদের বলেন এখানে কোন আনারস মার্কার উঠান বৈঠক করতে দেওয়া হবে না । উপস্থিত স্থানীয় লোকজনকে চলে যেতে বলে । অন্যথায় প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে এবং চিৎকার করতে থাকে । পরক্ষণে আমি খবর পাইলে কোন দূর্ঘটনা এড়াইতে আমার সঙ্গীয় সকল কর্মীবৃন্দকে ছাড়াই শুধুমাত্র আমি ( প্রার্থী ) ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো : মোস্তফা কামালসহ সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় বৈঠক স্থলে উপস্থিত হলে নৌকা মার্কার কর্মীবৃন্দ চলে যায় ।

এদিকে আনুমানিক রাত ৮টায় পূণরায় নৌকা মার্কার প্রার্থী ও কর্মী অনিল সেন , রাব্বি, দিদার আলী , সজল সহ অজ্ঞাতনামা ৪০/৫০ জন সঙ্গবদ্ধ হয়ে বৈঠক স্থলে উপস্থিত হয়ে চেয়ার, ব্রেঞ্চ সহ স্থানীয় বাসিন্দা আব্দুল জলিল ও জলিলের মা গোলাপি বেওয়া ও ভাতিজা সুজন এর মোট ০৩ টি ঘর ০২ টি দরজা ভেঙ্গে দেয় ।

এতে বাধা দিতে গেলে লাঠি – শোঠা , ছুড়ি সহ দেশীয় বিভিন্ন রকমের অস্ত্র দিয়ে আব্দুল জলিল , দুলাল , গোলাপি বেওয়া ও আব্দুল জলিলে কন্যা জেলি আক্তারকে বেদম মারপিট করে। আনারস প্রতিকের বেনার ও পোষ্টার ছিড়ে ফেলে । ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্নের স্বার্থে নির্বাচন অফিস , রিটার্নিং অফিসার , পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকল অফিসে লিখিত ভাবে অভিযোগ করার প্রস্তুতি নিয়েছি বলে সংবাদ মাধ্যমে জানান।

আপনার মতামত লিখুন :