সাতক্ষীরার কলারোয়া উপজেলায় শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  09:19 PM, 28 September 2019

   সাজমিন সাথীঃ   শুভ শুভ শুভ দিন, শেখ হাসিনার শুভজন্মদিন’ এই স্লোগানকে সামনে রেখে  সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত হয়ে
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কলারোয়া উপজেলা বিশ্বাস মার্কেটের দলীয় কার্যালয়ে কলারোয়া উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু সমর্থিত আওয়ামী লীগের আয়োজনে  জন নেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনের কেক কাটা হয়েছে।
কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, সাংগাঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান স ম মোরশেদ আলী ভিপি, সাংগাঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি, কলারোয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু,জাতীয় শ্রমিক লীগ সভাপতি আব্দুর রহিম, পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুল ইসলাম, যুবলীগ সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ, সাবেক ছাত্র নেতা মোস্তফা জাহাঙ্গীর আলম শিমুল,  কলারোয়া সরকারী কলেজের সাবেক এজিএস মোস্তাফিজুর রহমান মোস্ত, সাবেক ছাত্রলীগ  সাধারন সম্পাদক রাসেল,সাবেক ছাত্রনেতা উজ্জল, আব্দুল কাদের, জিকরিয়া,কলেজ ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান ফাহিম, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক ফিরোজ হোসেন সম্রাট,সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী মজনু বলেন,‘জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে আশির্বাদ স্বরুপ। বাংলাদেশের ক্লান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায়। যারা দেশের উন্নয়ন চাইনা তারা আজো গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। অনেকে দলের মধ্যে ঘাপটি মেরে থেকে দল ও দলের মানুষদের ক্ষতি করতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদের থেকে সকলকে সাবধান হতে হবে এবং সকলকে ঐক্যবদ্ধভাবে এদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতার স্বপক্ষের জনগণ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে স্বোচ্ছার এবং সকল ষড়যন্ত্র রুখে দেবে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ও নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’
এসময় সাংগাঠনিক সম্পাদক ভিপি মোরশেদ সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য ও দীর্ঘায়ু হলে দেশ ভাল থাকবে।

আপনার মতামত লিখুন :