সাতক্ষীরা জেলা কালিগঞ্জ উপজেলায় প্রান্তি বিউটি পার্লারে স্বর্ণালংকার চুরি: গ্রেফতার-3

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  07:56 PM, 25 January 2020

শেখ মাহামুদুর রহমান (হাসান), কালিগঞ্জ প্রতিনিধি: পার্লারে ফেসিয়াল করতে আসা এক গৃহ বধুর কান, নাক ও গলার স্বর্নলংকার চুরি ঘটনায় প্রান্তি বিউটি পার্লারের মালিক রেকসোনা খাতুন (৩২) তার স্বামী রুহুল আমিন (৩৮) এবং ভাড়াটিয়া সান্ত্রাসি মহরম (২৫) সহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার বেলা ৩ টার সময় সাতক্ষীরা জেলা কালিগঞ্জ উপজেলার থানা রোডে অবস্থিত ভাটা মতির এম, এম প্লাজার দ্বিতীয় তলায় প্রান্তি বিউটি পার্লারে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত রুহুল আামিন উপজেলার রঘুরামপুর গ্রামের কাওছার আলীর পুত্র তার স্ত্রী প্রান্তি বিউটি পার্লারের মালিক রেকসোনা খাতুন এবং ভাড়াটিয়া সন্ত্রাসি বাজারগ্রামের জাহাঙ্গীরের পুত্র মহরম হোসেন।
উক্ত ঘটনায় ভুক্তভোগী সাতক্ষীরা জেলার সদর থানার ধুলিহর কোমরপুর গ্রামের শাহাজান গাজী ওরফে সাজু বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৩। থানা সূত্রে জানাযায় সাতক্ষীরা জেলার সদর থানার ধুলিহর কোমরপুর গ্রামের শাহাজান ওরফে সাজু তার স্ত্রী শারমিন সুলতানাকে নিয়ে কালিগঞ্জ উপজেলার নামাজগড় গ্রামে শশুর আব্দুল্লার বাড়ীতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বেলা আনুমানিক ৩টার সময় রুপচর্চা করার জন্য প্রান্তি বিউটি পার্লারে আসলে ফেসিয়ালের সময় তার গলার হার, নাকফুল এবং কানের দুল খুলে রাখে পার্লার মালিক রেকসোনা। ফেসিয়াল শেষে স্বর্নলংকার চাহিলে সে নেয়নি বলে তাদেরকে লাঞ্চিত ও ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।
এতে কাজ না হলে খবর দিলে তার ক্যাডার বাহিনী চলে এসে গৃহবধু এবং তার পারিবারের সদস্যদের লাঞ্চিত করে। বিষয়টি থানায় অভিযোগ দিলে থানা হতে উপ-পরিদর্শক অনুপ সরকার রাতে তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। প্রান্তি বিউটি পার্লারের আড়ালে র্দীঘদিন যাবত যুবতী মেয়েদের রেখে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ ছাড়াও একটি সিন্ডিকেটের মাধ্যমে প্রতিদিন প্রতারনার ফাঁদে ফেলে রুপচর্চায় আসা যুবতী ও গৃহবধুদের নিকট হতে স্বর্নলংকার ও টাকা ছিনিয়ে নেওয়ার একাধিক অভিযোগ আছে বলে ভুক্তভোগীরা জানান। শুক্রবার গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :