সারাদেশ

সাতক্ষীরার সদরের এমপি মীর মোস্তাক আহমেদ রবি  বিরুদ্ধে সম্মান হানিকর সংবাদ পরিবেশন করায় প্রতিবাদ সমাবেশ

সাজমিন সাথীঃ   সাতক্ষীরার পুরাতন২ টি পত্রিকায় সদর-২ আসনের মাননীয় সংসদ  বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদএমপি বিরুদ্ধে সম্মান হানিকর, অশোভনীয়, সংবাদ পরিবেশন করা সাতক্ষীরা জেলা, সদর উপজেলা, ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,  সহ সকল সহযোগি সংগঠনের উদ্দ্যেগে বিশাল প্রতিবাদ সমাবেশ ।

উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপিয়ে দল ও জনগণ থেকে জননেতা এমপি রবিকে বিচ্ছিন্ন করতে চাই পত্রদূতের মহিলা সম্পাদিকা ও কালের চিত্রে সম্পাদক আবু আহম্মেদ। সাতক্ষীরা শহরের মুনজিতপুর সৈয়দ হায়দার আলী তোতার ভাড়াটিয়া বাড়িতে জুয়া (তাস) খেলার ঘটনায় পুলিশের অভিযানকে কেন্দ্র করে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর -০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে জড়িয়ে পরিকল্পিতভাবে রাজনৈতিক ও সামাজিকভাবে ভাবমুর্তি নষ্ট করতে উদ্দেশ্য প্রণোদিত হয়।

ক্ষোভে ফুসে উঠেছে সাতক্ষীরার সাধারণ জনগণ।আজ ২৯ সেপ্টেম্বর সকাল ১০টার থেকে সাতক্ষীরার সদর নিউ মারর্কেট লাবণী হলের সামনে এম পি রবি বিরুদ্ধে প্রতিবাদি সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বিভিন্ন থানার ওয়াডের মহিলা পুরুষ সহ সকল ছাত্র ছাত্রীবৃন্দ ছুটে আসে। তিন ঘন্টা রাস্তা অবোরোধ করে রাখা হয়। এসময় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল খায়ের সরদার, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন প্রমুখ।

এসময় দলীয় নেতা কর্মীরা বলেন, ‘যারা দেশ ও জাতি এবং আওয়ামী লীগের শত্রু, যারা দেশের স্বাধীনতা চাইনি, সেই রাজাকারের বংশধরেরা গভীর চক্রান্ত ও ষড়যন্ত্রের মাধ্যমে এ দেশ এবং আওয়ামী লীগের ভাবমুর্তি নষ্ট করতে আবারও চক্রটি মাথাচাড়া দিয়ে উঠেছে। সমাজে এদের উত্থান কিভাবে হল ?কিভাকে জিরো থেকে এত অর্থ সম্পদের মালিক হয়ে গেল।

তা সাতক্ষীরাবাসীর অজানা নয়।সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে এককাতারে এনে শান্তি ও ঐক্য তৈরী করে দৃষ্ট্রান্ত স্থাপন করেছেন জননেতা এমপি রবি। এমপি রবির রাজনৈতিক প্রতিপক্ষ মাছ না পেয়ে ছিপে কামড় দেওয়ার পায়তারা । কোন ষড়যন্ত্র মেনে নেবেনা সাতক্ষীরাবাসী।

এছাড়া ও প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি। তিনি সাতক্ষীরাকে সোনার সাতক্ষীরা হিসাবে দেখতে চান।

Related Articles

Back to top button
Close