ধর্মীয় অনুশাসন মেনে চললে দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তোলা সহজ-রেজাউল করিম রিয়াদ

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  11:52 AM, 28 December 2019

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ বলেন, ধর্মীয় অনুশাসন মেনে চললে দুরুত্ব দুর্নীতিমুক্ত সমাজ ও দেশ গড়ে তোলা সহজ হবে। পাশাপাশি আমাদের ছেলেমেয়েদেরকে সৎ ও সরল পথে চলার শিক্ষা দিতে হবে। দুনিয়ার বৃত্তশালীদের কাছ থেকে কোন জিনিস না চেয়ে , দুনিয়া ও আখিরাতের সুখ-শান্তিসহ সকল প্রয়োজনীয় জিনিস পাচঁ ওয়াক্ত নামাজের মধ্য দিয়ে আল্লাহ তাআলা কাছ থেকে চেয়ে নিতে হবে এবং আমাদের ঈমান ও আমল সুন্দর করে নিয়ে কবরে যেতে হবে।

শুক্রবার রাতে ডাকুরচক উত্তরপাড়া বায়তুল হামদ জামে মসজিদের আয়োজনে তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অত্র মসজিদের সভাপতি মতিয়ার রহমান মতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মুন্নু, ফার্মার রফিকুল ইসলাম, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন, রেজাউল হকরিমুকুল ইসলাম রিপন, কাজিউল ইসলাম শাহীন, বিলজার হোসেন, অত্র মাহফিল কমিটির সভাপতি রবিউল ইসলাম।

উক্ত মাহফিলে তাফসীর পেশ করেন আলহাজ্ব হাফেজ ক্বারী মাওঃ মোঃ মোখলেছ বিন নাদির, ক্বারী মাওলানা মোঃ বজলুর রশিদসহ আরোও অন্যান্য ওলঅমায়ে কেরামগন তাফসীর পেশ করেন।

আপনার মতামত লিখুন :