শিক্ষার্থীদের বেতন-সেসন ফি মওকুফের দাবিতে গাইবান্ধা জেলা ছাত্রদলের স্মারকলিপি

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  04:37 PM, 21 June 2020

নিজস্ব প্রতিবেদক:দেশে করোনা পরিস্থিতিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন ও সেসন ফি মওকুফের দাবিতে শিক্ষার্থীদের পক্ষে সোচ্চার হয়ে উঠেছে ছাত্রদল।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে রোববার গাইবান্ধা জেলা ছাত্রদলের নেতাকর্মীরা স্মারকলিপি প্রদান করেছেন। শিক্ষা সচিব বরাবরে এডিসি সার্বিক উজ্জ্বল কুমার ঘোষের কাছে স্মারকলিপি প্রদান করেছেন সংগঠনের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জিম ও সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক। বর্তমান পরিস্থিতি উল্লেখ করে লিখিত যৌক্তিকদাবি তুলে ধরেন ছাত্রদল।

স্মারকলিপিতে বলা হয়, দূর্যোগের মধ্যে এই পরিস্থিতিতে শিক্ষার্থীদের নিয়ে উদ্বেগ আর শঙ্কার মধ্যে রয়েছে অভিভাবকরা। অর্থনৈতিক অবস্থা থমকে যাওয়ায় অনেক শিক্ষার্থী হয়ত আর লেখা পড়া চালিয়ে নিতে পারবেনা। তাদের অভিভাবকেরাও নিজের সংসার চালাতে টালমাটাল অবস্থায় রয়েছে।

প্রত্যান্তগ্রামাঞ্চলে শিক্ষার্থীরা অনলাইনে ক্লাস করতে পারছেনা। তাদের মোবাইল ফোনে ডাটা ক্রয় করার মত অার্থিক সংগতি নেই। এজন্য অনলাইন ভিত্তিক ক্লাস ও ভর্তি পরিক্ষা স্থগিতের জন্য দাবি জানানো হয়।এসময় গাইবান্ধা জেলা ছাত্রদলের অন্যান্য নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :