কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে হামলা মানসিক প্রতিবন্ধি নারীসহ আহত ৫

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  03:55 PM, 22 June 2020

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃমৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার নছরতপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে হামলায় মানসিক প্রতিবন্ধি নারীসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১১টার দিকে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, নছরতপুর গ্রামের খালেদ হোসেনের সাথে প্রতিবেশী ছুনাই মিয়া ওরপে ছুনু মিয়ার সাথে প্রতিবেশী নছরতপুর গ্রামের খালেদ হোসেনের বিরোধ চলছিল। বিরোধের জের ধরে রোববার সকালে খালেদ গংরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। আর্তকিত হামলায় মানসিক প্রতিবন্ধি নারী শামছুন নাহার (৬০) সহ কছরুন বেগম(৫০),মায়া বেগম(২৮) জহির(৩২),নেয়ারুন বেগম(৩৬) ও সিএনজি চালক ছুনু মিয়া (৪০) গুরুত্বর আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত ছুনু মিয়ার পক্ষে মামলা দায়েরর প্রস্তুুতি চলছে। এ ব্যাপারে অভিযুক্ত খালেদের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। অভিযোগের সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, মামলা হলে তদন্তপূর্বক দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :