সাদুল্যাপুরে বোরো ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন – এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  11:18 PM, 13 May 2020

নিজস্ব প্রতিবেকঃ গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের সরকারি খাদ্য গুদামে সরাসরি কৃষকদের কাছ থেকে বোরো ধান ও স্থানীয় মিলার দের নিকট থেকে চাল ক্রয়ের উদ্বোধন করা হয়েছে। আজ ১৩ মে বুধবার বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে এই ধান ক্রয় কর্মসূচির উদ্বোধন করেন গাইবান্ধা-০৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ।

এসময় উপস্থিত ছিলেন, সাদুল্যাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকারিয়া খন্দকার, উপজেলা কৃষি কর্মকর্তা খাজানুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোফাখ্খারুল ইসলাম, উপজেলা আ’লীগের সহসভাপতি খন্দকার জিল্লুর রহমান ও প্রভাষক আব্দুল জলিল, প্রেসক্লাব সভাপতি তাজুল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সোহেল, সাদুল্লাপুর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অনিমেষ কুমার সরকার, উপজেলা কৃষকলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, চালকল মালিক সমিতির নেতা রেজাউল করিম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোনতেজার রহমান চঞ্চল প্রমূখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোফাখ্খারুল ইসলাম জানান, উপজেলার দুইটি সরকারী খাদ্য গুদামে ২ হাজার ৯ শত ৫২ মেট্রিক টন বোরো ধান ও ৩ হাজার ৭ শত ২৯ মেট্রিক টন সিদ্ধ চাল এবং ২ শত ৫২ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ করা হবে।

আপনার মতামত লিখুন :